1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে চালকদের হাতে ফুল ও লিফলেট দিয়ে  নিরাপদে গাড়ি চালানোর আহবান সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সাতক্ষীরায় ভুয়া সাংবাদিকদের তথ্য সংগ্রহের কার্ড দিলেন রিটার্নিং অফিসার  জয়পুরহাটে নাশকতা মামলায় জামায়াত-শিবিরের ৬১ নেতাকর্মী কারাগার কাটাখালী পৌরসভা মেয়র পদে উপ-নির্বাচন মেয়র নির্বাচিত হলেন, মিতু একজন প্রকৃত দেশপ্রেমিক ফরেষ্ট অফিসার মোহাম্মদ মকরুল ইসলাম আকন্দ সিরাজগঞ্জ উল্লাপাড়া অজ্ঞাত গাড়ি চাপায় অটোভ্যান চালকের মৃত্যু রাজশাহী জেলা ডিবির অভিযানে ২০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার-১ রাজশাহীর বাঘায় নারীর লাঁশ উদ্ধার রাজশাহীর গোদাগাড়ীতে মাদক কারবারিদের হামলায় ৪ পুলিশ আহত

ওমরাহ পালন করলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১২৬ বার নিউজটি পড়া হয়েছে

সৌদি আরবের মক্কায় পবিত্র ওমরাহ পালন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৬ নভেম্বর) ভোরে ছোট বোন শেখ রেহানা এবং অন্যান্য সফরসঙ্গীদের নিয়ে কাবাঘর তাওয়াফ করেন প্রধানমন্ত্রী।

কাবাঘর তাওয়াফ ও ওমরাহর অন্যান্য কর্মসূচি সম্পন্নের পর মসজিদ-আল হারামে নামাজ আদায় করেন প্রধানমন্ত্রী। এ সময় তিনি বাংলাদেশ ও দেশের জনগণ এবং মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে ওমরাহ পালন করেন তার সফরসঙ্গী পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এবং মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেছা ইন্দিরা।

পরে প্রধানমন্ত্রী মসজিদুল হারামে ফজরের নামাজ জামাতের সঙ্গে আদায় করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel