1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারে পুলিশ লাইন্স প্যারেড পরিদর্শনে অতিরিক্ত আইজিপি  মৌলভীবাজারের কমলগঞ্জে ২ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা মৌলভীবাজারে শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেফতার  মৌলভীবাজারে বিএনপি নেতা ভিপি মিজানুর রহমানসহ ১৪ নেতাকর্মী কারাগারে রাজশাহীর কাটাখালী হতে মাদক বিক্রয় ও সেবনের অপরাধে গ্রেফতার-৪ রাজশাহী কাটাখালী পৌরসভার উপনির্বাচন উপলক্ষ্যে আরএমপি’র বিজ্ঞপ্তি মৌলভীবাজারে বেড়েছে কিশোর গ্যাং অতিষ্ঠ জনজীবন -মোয়াজ্জেম চৌধুরী রাজশাহীতে ৬, কেজি ৫০০ গ্রাম হিরোইনসহ গ্রেফতার-১ বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! ৭ লাখ টাকার জন্য শিক্ষিকাকে গলা কেটে হত্যা চেষ্টা, ১ মাস ধরে আটকে রেখেছে শিশু কন্যাকে

মেধা ও যোগ্যতার সর্বোচ্চ প্রয়োগের আহবান জানালেন আইজিপি

নিজস্ব প্রতিবেদক 
  • আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২
  • ৯৯ বার নিউজটি পড়া হয়েছে

মেধা ও যোগ্যতার সর্বোচ্চ প্রয়োগ ঘটিয়ে দেশ ও জনগণের কল্যাণে নিষ্ঠার সাথে কাজ করার জন্য সদ্য পদোন্নতিপ্রাপ্ত ডিআইজিগণের প্রতি আহবান জানিয়েছেন পুলিশ মহাপরির্দশক ড. বেনজীর আহমেদ।

গতকাল রোববার বিকালে পুলিশ সদরদপ্তর হল অব প্রাইডে পদোন্নতিপ্রাপ্ত ডিআইজিগণের র‍্যাংক ব্যাচ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহবান জানান।

আইজিপি বলেন, দেশ, সরকার এবং সংগঠন হিসেবে বাংলাদেশ পুলিশ আপনাদের অনেক দিয়েছে। এখন আপনাদের শুধু দেওয়ার পালা। আপনারা দেশ, জনগণ এবং পুলিশ বাহিনীর জন্য কাজ করবেন। আইজিপি পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ এবং তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান।

আইজিপি বেনজীর আহমেদ এবং পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণের নিজ নিজ ইউনিটের অতিরিক্ত আইজিগণ এবং যে সকল ইউনিটে অতিরিক্ত আইজি নেই সেক্ষেত্রে অতিরিক্ত আইজি (এঅ্যান্ডআই) ড. মোঃ মইনুর রহমান চৌধুরী পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজি (এঅ্যান্ডআই) ড. মোঃ মইনুর রহমান চৌধুরী, সিআইডি প্রধান (অতিরিক্ত আইজি) ব্যারিস্টার মাহবুবুর রহমান, পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে মোঃ মোজাম্মেল হক ও সৈয়দ নুরুল ইসলাম বক্তব্য রাখেন। অতিরিক্ত আইজিগণ এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ দেশ ও জনগণের কল্যাণে যে কোনও চ্যালেঞ্জ মোকাবেলায় দায়িত্বশীল ভূমিকা পালনের অঙ্গীকার ব্যক্ত করেন।
সম্প্রতি ৩২ জন কর্মকর্তা ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel