1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেপ্তার ১২ ও মাদকদ্রব্য উদ্ধার বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,সংবাদ প্রকাশ করলে প্রাণনাশের হুমকি সিরাজদিখানে ভোটের মাঠে এগিয়ে এ্যাডভোকেট তাহমিনা আক্তার তুহিন! সিরাজগঞ্জ বেলকুচিতে পৌর মেয়রের ওপর হামলা, সংবাদকর্মীসহ আহত-৫ আলমডাঙ্গা উপজেলা নির্বাচনে হবে ত্রিমুখি লড়াই ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির ৪০ দিনের কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন ৭ দিনের স্থগিতাদেশ  শ্রীনগরে সরকারি খাল দখল করে ইউপি আওয়ামীলীগ নেতার ব্যবসায়ীক প্রতিষ্ঠান নির্মান ঝিনাইদহের দত্তনগর কৃষি খামারের যুগ্ম পরিচালক কামরুজ্জামান শাহিনের বিরুদ্ধে মাটি চুরির অভিযোগ

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে প্রধান বিচারপতিকে সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : শনিবার, ৪ মে, ২০২৪
  • ২৩ বার নিউজটি পড়া হয়েছে
মৌলভীবাজার পৌরসভার উদ্যাগে বাংলাদেশের প্রধান বিচারপতিকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শুক্রবার ( ৩ মে) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বাংলাদেশের প্রধান বিচারপতিকে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,মৌলভীবাজার পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশের প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের সহধর্মিনি হাফিসা বানু, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অ্যাটর্নি জেনারেল এম এ আমিন উদ্দিন, জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম,জেলা ও দায়রা জজ মৌলভীবাজার আল মাহমুদ ফায়জুল কবীর, জেলা পুলিশ সুপার মো: মনজুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান ,মৌলভীবাজার জেলা চেম্বারের সভাপতি মোঃ কামাল হোসেন প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বলেন, একটি রাষ্ট্রের বিচার বিভাগ যতটা সুন্দর তার দেশ ততটাও উন্নত।বিচার বিভাগ সবসবময় নিরপেক্ষ ভাবে কাজ করে। রবীন্দ্রনাথ ঠাকুর কখনো ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে ছিলেন না বলে প্রধান বিচারপতি আরো বলেন তার সকল লেখায় শান্তির কথা বলা হয়েছে অন্যায়ের প্রতিবাদে করার কথা বলা হয়েছে ন্যায়ের কথা রয়েছে। মৌলভীবাজারের মানুষ অাজকে যে সম্মান আমাকে দেখিয়েছে তা কখনো ভুলার মত নয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলার পিপি রাধাপদ দেব সজল,অ্যাডভোকেট মজিবুর রহমান মুজিব মৌলভীবাজার চক্ষু হাসপাতালের সাধারণ সম্পাদক সৈয়দ মসাইদ আহমদ চুন্নু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত প্রসুখ।
অনুষ্ঠানের শুরুতেই সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।
পৌরসভার পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন কাউন্সিলর মো: নাহিদ হোসেন।
অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধান, সিনিয়র সিটিজেন, সুশীল সমাজ, শিক্ষার্থী,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীসহ সর্বস্থরের মানুষজন উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে প্রধান বিচারপতি সহ অন্যান্য অতিথিদের হাতে পৌরসভার পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। পরিশেষে মৌলভীবাজারের স্থানীয় সংস্কৃতির ধামাইল, মুনিপূরী নৃত্য ,মৃদঙ্গ নৃত্য ও হাসান রাজা এবং রাধারমনের গান পরিবেশন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel