1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে মহাসড়ক অবরোধ, ঢাকার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন কোটা আন্দোলন নিয়ে আবার সংঘর্ষ সিরাজগঞ্জ জেলা বিএনপি কার্যালয়ে আগুন যশোর থেকে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকুসহ আটক-১ তাহিরপুরে সার্কেল এএসপি ও এক সাংবাদিকের চাঁদাবাজির বিরুদ্ধে মানববন্ধন শাহজাদপুরে মদের দোকান বন্ধ করে সিলগালা, সর্বস্তরে স্বস্তির বাতাস সিরাজগঞ্জ রায়গঞ্জে আসামি ধরতে গিয়ে পানিতে ডুবে পুলিশের এস.আই নিহত নড়াইলে ছাগলের সাথে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে বসা শালিশে দুপক্ষের সংঘর্ষ, আহত ১২ ভ্রাম্যমাণ অভিযানে বাঁশখালীতে ৪টি বোটসহ ১১৫মণ মাছ জব্দ, ১০লক্ষ টাকা জরিমানা মাদকদ্রব্য নিষিদ্ধ কমিশন’ গঠনের দাবি নতুনধারার নবাবগঞ্জ প্রেসক্লাব নির্বাচন সভাপতি সুলতান, সাধারণ সম্পাদক মিলন

সিরাজগঞ্জ বেলকুচিতে আ.লীগ নেতাকে লক্ষ্য করে গুলি, প্রতিবাদে মানববন্ধন 

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ১৪ বার নিউজটি পড়া হয়েছে
সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের মানব ও শিক্ষা বিষয়ক সম্পাদক শওকত তালুকদারকে লক্ষ্য করে গুলি ও হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় প্রতিবাদকারীরা হামলাকারীদের দ্রুত  গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির বিচার দাবি জানান ।
রবিবার বিকাল ৫ টার দিকে রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এ  মানববন্ধন কর্মসূচি পালন করেন।
রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও রাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বদর তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ, রাজাপুর ইউপি চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দ, সাবেক ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, শওকত তালুকদার, ইউনিয়ন আ.লীগের যুগ্ন- সাধারণ সম্পাদক সেলিম রেজা, পৌর ছাত্র লীগের সভাপতি আকতার হামিদ প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, শওকত তালুকদারকে লক্ষ্য করে হত্যার উদ্দেশ্যে গুলি করা হয়েছে। বিগততে এই ইউনিয়নে অনেক জনকে হত্যা করা হয়েছে। এই সব ঘটনায় মামলা হয় কিন্তু উপযুক্ত বিচার হয় না। প্রকৃত আসামিরা ধরা ছোঁয়ার  বাইরে থাকে। এভাবে চলতে থাকলে এই এলাকায় কখন কাকে সন্ত্রাসীদের হাতে খুন হতে হবে সেটি কেউ বলতে পারে না। তাই দ্রুত হামলাকরীদের গ্রেপ্তার করে শাস্তির ব্যবস্থা করা না হলে আগামীতে বড় ধরনের আন্দোলন কর্মসূচি দেয়া হবে।
উল্লখ্য,১ জুন রাত পৌনে ১২ দিকে উপজেলার রাজাপুর ইউনিয়নের মকিমপুর বাজারে নিজ বাড়ির সামনে একটি দোকানে দাড়িয়ে ছিল শওকত তালুকদার। অন্ধকারাচ্ছন্ন রাস্তা দিয়ে আসা তিন তরুণকে দেখে সন্দেহ হলে দোকানে প্রবেশ করেন শওকত। শওকতকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায় তারা। গুলিটি গিয়ে  দোকানের ভিতরে থাকা কলেজছাত্র আল আমিনের পায়ে লাগে।
এ বিষয়ে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি’) মোহাম্মদ আনিছুর রহমান বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। মামলায় ৩ জনকে অজ্ঞাত করে আসামি করা হয়েছে। আসামিদের সনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel