1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার- ১০ রাজশাহীতে ডিবি’র অভিযানে হেরোইন ও ফেনসিডিলসহ গ্রেপ্তার-২ রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেফতার ২০ গাজা’য় ইসরাঈলী আগ্রাসন ও গণহত্যার বিরুদ্ধে এবি পার্টির গণপ্রতিবাদ-মিছিল সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেপ্তার ১২ ও মাদকদ্রব্য উদ্ধার বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,সংবাদ প্রকাশ করলে প্রাণনাশের হুমকি সিরাজদিখানে ভোটের মাঠে এগিয়ে এ্যাডভোকেট তাহমিনা আক্তার তুহিন! সিরাজগঞ্জ বেলকুচিতে পৌর মেয়রের ওপর হামলা, সংবাদকর্মীসহ আহত-৫ আলমডাঙ্গা উপজেলা নির্বাচনে হবে ত্রিমুখি লড়াই

সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ১২ বার নিউজটি পড়া হয়েছে

 

তিনটি মামলায় ৬ মাস করে দেড় বছর কারাদণ্ড ও সাড়ে দশ লক্ষ টাকা অর্থদণ্ডপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র পবা থানা পুলিশ।ঢাকা মহানগরীর পল্টন থানার ফকিরাপুল এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মোসা: জান্নাতুন সালমা। সে রাজশাহী মহানগরীর পবা থানার নওহাটা বাজারের মৃত মোস্তাকিন সরকারের মেয়ে।

ঘটনার বিবরণে জানা যায়, আসামি মোসা: জান্নাতুন সালমার বিরুদ্ধে তিনটি মামলায় ৬ মাস করে দেড় বছর কারাদণ্ড ও সাড়ে দশ লক্ষ টাকা অর্থদণ্ডসহ একটি মামলার গ্রেফতারি পরোয়ানা আরএমপি’র পবা থানায় মুলতবি ছিল। আসামি জান্নাতুন সালমাকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে পবা থানা পুলিশ। গতকাল ৮ মে ২০২৪ খ্রিস্টাব্দ তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন আসামি সালমা গ্রেপ্তার এড়াতে ঢাকা মহানগরীর পল্টন থানার ফকিরাপুল এলাকায় আত্মগোপনে রয়েছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে পবা থানার ইনচার্জ মো: সোহরাওয়ার্দী হোসেনের দিকনির্দেশনায় এসআই মো: তাজউদ্দিন আহম্মেদ ও তাঁর টিম গতকাল ভোর সোয়া ৫ টায় অভিযান পরিচালনা করে আসামি সালমাকে থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel