1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজা’য় ইসরাঈলী আগ্রাসন ও গণহত্যার বিরুদ্ধে এবি পার্টির গণপ্রতিবাদ-মিছিল সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেপ্তার ১২ ও মাদকদ্রব্য উদ্ধার বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,সংবাদ প্রকাশ করলে প্রাণনাশের হুমকি সিরাজদিখানে ভোটের মাঠে এগিয়ে এ্যাডভোকেট তাহমিনা আক্তার তুহিন! সিরাজগঞ্জ বেলকুচিতে পৌর মেয়রের ওপর হামলা, সংবাদকর্মীসহ আহত-৫ আলমডাঙ্গা উপজেলা নির্বাচনে হবে ত্রিমুখি লড়াই ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির ৪০ দিনের কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন ৭ দিনের স্থগিতাদেশ  শ্রীনগরে সরকারি খাল দখল করে ইউপি আওয়ামীলীগ নেতার ব্যবসায়ীক প্রতিষ্ঠান নির্মান

রাজশাহীতে আট অপহরণকারীকে গ্রেপ্তার

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : সোমবার, ৬ মে, ২০২৪
  • ২২ বার নিউজটি পড়া হয়েছে

 

রাজশাহী মহানগরী’র শাহমখদুম থানার আমচত্বর এলাকায় পূর্ব শত্রুতায় জেরে অপহরণের অভিযোগে ৮ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে শাহমখদুম থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি হলো, মো: রাজন ইসলাম (২৪), মো: আশিক ইসলাম (২১), মো: জাহিদ হাসান (১৯), দীপ্ত মোল্লিক (১৯), মো: সোহানুর রহমান জয় (২০), সাদমান সাদিক (১৯), মো: আকাশ ইসলাম আরিফ (১৮) ও মো: সিহাব হোসেন (১৮)।

ঘটনার বিবরণে জানা যায়, রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার ধাদাশ গ্রামের মো: জারমান আলীর ভাগনে আসামি রাজন ইসলামের সাথে পারিবারিক ও জমিজমা সংক্রান্ত দ্বন্দ্ব ছিল। জারমান আলী গত ৫ মে ২০২৪ সকালে বাড়ি থেকে লেগুনা যোগে রাজশাহী সিটি হাটে যাচ্ছিলেন। রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার আমচত্বর এলাকা পৌঁছালে তার ভাগনে রাজন ইসলামসহ অন্যান্য আসামিরা জারমান আলীকে লেগুনা থেকে অস্ত্রের ভয় দেখিয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যাচ্ছিল। তারা নওদাপাড়া এলাকায় পৌঁছালে জারমান আলী পেয়ে চিৎকার শুরু করেন। আসামি রাজন তখন চাকু দিয়ে জারমান আলীর পেটে আঘাত করে গুরুতর জখম করে এবং অন্যান্য আসামিরাও জারমান আলীকে মারপিট করে। এসময় জারমান আলীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আসামিরা পালিয়ে যায়। জারমান আলীর ভাইয়ের উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে শাহমখদুম থানায় একটি মামলা রুজু হয়।

আরএমপির শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকীর সার্বিক তত্ত্বাবধানে শাহমখদুম থানা পুলিশের একটি টিম আসামিদের গ্রেপ্তারে অভিযানে শুরু করেন।

শাহমখদুম থানার ইনচার্জ মো: ইসমাইল হোসেনের দিক নির্দেশনায় এসআই জাকির হোসাইন ও তাঁর টিম গতকাল ৫ মে ২০২৪ দিবাগত রাতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel