1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে মদের দোকান বন্ধের দাবিতে মুসল্লিদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  সড়কের শাহজাদার বেতন ৩৪ হাজার দিয়েই কি গড়েছেন সম্পদের পাহাড়? দিনাজপুর-বিরামপুর -ঘোড়াঘাট সড়কের নবাবগঞ্জের মতিহারা নামক স্থানে রাস্তায় সৃষ্ট গর্তে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে নালিতাবাড়ীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে আওয়ামী লীগ নেতা আটক রাণীশংকৈলে  আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  বাঁশখালীতে বসতভিটার বিরোধে মারধর হত্যার হুমকি, গ্রেপ্তার ১ গাজীপুর কোনাবাড়ী সকালে পাঁচ  শতাধিক অবৈধ গ্যাস বিছিন্ন বিকালে পুনঃ সংযোগ  গুলশান-বনানীতে স্পার নামে শত-শত নারী দিয়ে দেহ মাদক ব্যবসা মুখোমুখি পুলিশ-সাংবাদিক

এনায়েতপুরে প্রকাশ্যে রমরমা জুয়া ও মাদকের আসর, প্রশাসন নিরব 

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৩২ বার নিউজটি পড়া হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের এনায়েতপুর থানার জালালপুরে প্রকাশ্যে চলছে লাখ লাখ টাকার জুয়া খেলা। বিভিন্ন অঞ্চল থেকে বহু জুয়ারি এসে কর্তাদের ম্যানেজ করেই এ অনৈতিক কর্মকান্ড পরিচালনা করেন।

জালালপুর ইউপি চেয়ারম্যান হাজী সুলতান মাহমুদ বলেন, প্রায় দেড় মাস ধরে জুয়া খেলা চলছে প্রকাশ্যে। থানা পুলিশকে জানিয়েও লাভ হয়নি, পুলিশ বলে এটা নলেজে আছে। তবে এনায়েতপুর থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, বিষয়টি জানা নেই।

বুধবার সরেজমিন দেখা যায়, এনায়েতপুর থানার জালালপুর এলাকায় খোলা মাঠে তাবু টাঙ্গিয়ে প্রকাশ্যে চলছে জুয়ার আসর। এলাকার চিহ্নিত জুয়াড়ি চক্রের নেতৃত্বে জালালপুর খোলা মাঠে প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত চালিয়ে যাচ্ছে তাশ ও জুয়ার আসর। ওই জুয়ার আসরে বিভিন্ন এলাকা থেকে আগত কুখ্যাত জুয়াড়িরা এসে সমবেত হচ্ছেন প্রতিনিয়ত। দুর-দুরান্ত থেকে আসা জুয়াড়িরা এখানে লাখ লাখ টাকা হাত বদল করছে এবং প্রতিদিন এ চক্রের ফাঁদে পড়ে অনেকেই টাকা খুইয়ে নিঃস্ব হচ্ছেন। অসাধু কর্তাদের নিরবতায় থাকা একটি সংঘবদ্ধ চক্র মিলে সকাল থেকে রাত পর্যন্ত চালাচ্ছে নিষিদ্ধ জুয়ার আসর। এ জুয়াকে কেন্দ্র করে স্পটে নেশা গ্রহন সমান তালে চলায় জুয়া ও মাদকের মোহে পড়ে অনেকে পথে বসেছেন। চলমান জুয়া ও মাদকের আসর নিয়ে এ অঞ্চলের অভিভাবক ও তাদের পরিবার বিষয়টি নিয়ে উদ্ধিগ্ন হয়ে পড়ছেন।

স্থানীয় কয়েকজন বাসিন্দা বলেন, প্রতিদিন হাজার টাকা থেকে লক্ষ লক্ষ টাকার জুয়া খেলায় মেতে উঠেছে জুয়াড়িরা। অনেকে জুয়া খেলে শুন্য হাতে ফিরে যাচ্ছে বাড়িতে। জুয়া ও নেশার টাকা জোগাড় করতে এলাকার উঠতি বয়সের ছেলেরা চুরি, ডাকাতি পকেটমারসহ নানা অপকর্মের প্রবণতা বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

জালালপুর ইউপি চেয়ারম্যান হাজী সুলতান মাহমুদ জানান, আমি নিজে জুয়া বন্দের চেষ্টা করেছি। না পেরে থানা পুলিশকে জানিয়েছিলাম। পুলিশ শুধু বলে নলেজে আছে। গত ২৮ তারিখে উপজেলা আইন শৃঙ্খলার কমিটির মিটিংয়ে সরাসরি বললাম তারপরও কেউ ব্যবস্থা নিচ্ছে না। জুয়ার পাশাপাশি মাদক কারবারও চলছে। এখানে এনায়েতপুর থানা এলাকাসহ শাহজাদপুর, বেলকুচি ও পাবনা জেলার তরুণ সমাজ ও ব্যবসায়ীসহ বহু পরিবার জুয়া খেলে নিঃস্ব হয়ে যাচ্ছে। এতে এলাকায় চোর, ছিনতাইয়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

সহকারী পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) মি. জন রানা জানান, ভিডিও পাঠান, জুয়া বন্ধে দ্রত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel