1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে মদের দোকান বন্ধের দাবিতে মুসল্লিদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  সড়কের শাহজাদার বেতন ৩৪ হাজার দিয়েই কি গড়েছেন সম্পদের পাহাড়? দিনাজপুর-বিরামপুর -ঘোড়াঘাট সড়কের নবাবগঞ্জের মতিহারা নামক স্থানে রাস্তায় সৃষ্ট গর্তে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে নালিতাবাড়ীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে আওয়ামী লীগ নেতা আটক রাণীশংকৈলে  আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  বাঁশখালীতে বসতভিটার বিরোধে মারধর হত্যার হুমকি, গ্রেপ্তার ১ গাজীপুর কোনাবাড়ী সকালে পাঁচ  শতাধিক অবৈধ গ্যাস বিছিন্ন বিকালে পুনঃ সংযোগ  গুলশান-বনানীতে স্পার নামে শত-শত নারী দিয়ে দেহ মাদক ব্যবসা মুখোমুখি পুলিশ-সাংবাদিক

জাজিরায় আগুন লেগে একই পরিবারের পাঁচটি  ঘর পুড়ে ছাই

রাজিব মিয়া, জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৫৮ বার নিউজটি পড়া হয়েছে

শরীয়তপুরের জাজিরায় আগুন লেগে একই পরিবারের ৫ টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত পনেরো লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে  বলে দাবী পরিবারটির।

সোমবার (১মার্চ) বিকাল সাড়ে ৪ টার সময় উপজেলার বড়কান্দি ইউনিয়নের ইয়াসিন আকন কান্দি গ্রামের শাহালোম আকনের বাড়িতে অগ্নিকাণ্ডের এই দূর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, হঠাৎ করেই বিকেলে শাহালোম আকনের বসত ঘরের পাটাতনের নিচ থেকে আগুনের উৎপত্তি হয়। হঠাৎ আগুন দেখতে পেয়ে পরিবারের সকলের আত্ম চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসে। আগুন দ্রুত ছড়িয়ে পড়লে শাহালোম আকনের ১ টি তার চার ছেলে আলমগীর আকন, জাহাঙ্গীর আকন, সোরআলম আকন ও শাহাবুদ্দিন আকনের ঘর পুড়ে যায়। প্রায় ১ ঘন্টা চেষ্টা করে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন।

তবে আগুন নিয়ন্ত্রণে আনার আগেই সব পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়। আগুন লাগার নির্দিষ্ট কোন কারণ জানাতে পারেননি ক্ষতিগ্রস্ত শাহালোম আকন ।

তিনি বলেন, ঘরের যাবতীয় জিনিসপত্র পুড়ে গেছে। পড়নের কাপড় ছাড়া পরিবারের সদস্যদের কোন কিছু বের করতে পারিনি। জাজিরা ফায়ার সার্ভিসে কল দিলেও আমাদের এদিকে রাস্তা না থাকার কারনে তারা আসতে পারেনি। যদি তারা আসতে পারতো তাহলে এত বড় ক্ষতি হতো না আমার। এক দিনে আমি নিঃশ্ব হয়ে গেলাম।

জাজিরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সাব-অফিসার শেখ আবুল হাশেম বলেন, বড়কান্দিতে আগুন লাগছে এমন খবর পেয়ে আমরা ঘটনাস্থলে রওনা দেই। দুর্গম পথ ও রাস্তা না থাকার কারনে আমরা যেতে পারি নি। তবে আমরা যাওয়ার আগেই খবর পাই যে আগুন নিভে গেছে

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম আলম জানান, আগুন লাগার বিষয়টি জেনেছি। ক্ষতিগ্রস্ত পরিবারের লিখিত আবেদন পেলে প্রকল্প বাস্তবায়ন অফিস থেকে তাদের সহযোগিতা করা হবে।

জাজিরা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  সাদিয়া ইসলাম লুনা বলেন, আগুন লাগার বিষয়টি আমি শুনেছি। আজকে পরিদর্শনে যাবো। ইউপি প্যানেল চেয়ারম্যানের সাথে কথা হয়েছে যদি ক্ষতিগ্রস্ত পরিবার আবেদন করে দ্রুতই সহায়তা করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel