1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইউনিয়ন পরিষদ বহাল রাখতে নড়াইলে ইউপি চেয়ারম্যানের স্মারকলিপি প্রদান রায়পুর, হাসাদহ এবং  কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্প আকস্মিক পরিদর্শন করেন পুলিশ সুপার আলমডাঙ্গায় নবাগত ওসির সাথে আলমডাঙ্গা প্রেসক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্টিত নড়াইলে  পূজা মন্দিরে নগত অর্থ সহায়তা প্রদান করলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক  এনায়েতপুরে আই সি এল স্কুলে রজত জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠিত-২০২৪ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চুয়াডাঙ্গার বিভিন্ন পূজামন্ডপে কঠোর নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী  সুনামগঞ্জে মডেল জামে মসজিদের ইমামের অপসারণ দাবীতে মুসল্লীয়ানদের মধ্যে উত্তেজনা মৌলভীবাজারে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  ডাঃ রফিকুল হক বাবলুকে স্বাস্থ মন্ত্রনালয়ের অধিন ডেন্টাল কাউন্সিলের সদস্য মনোনিত  ডাবলু সরকার গ্রেফতার

রাজশাহীতে ৮ চাঁদাবাজ গ্রেফতার

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৪ বার নিউজটি পড়া হয়েছে

 

র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি ও সদর কোম্পানী কর্তৃক যৌথ অভিযান পরিচালনা করে রাজশাহী নগরীর বোয়ালিয়া থানাধীন রেলগেট হতে চাঁদাবাজ চক্রের মূলহোতাসহ ০৮ জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে।

ইং ১২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ সকাল- ০৯.৩০ ঘটিকায় রাজশাহী নগরীর বোয়ালিয়া থানাধীন রেলগেটের উত্তরপার্শ্বে মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম এলাকায় অপারেশন পরিচালনা করে চাঁদাবাজ চক্রের মূলহোতাসহ আসামী ১। মোঃ মোস্তাফিজুর রহমান @ মাজেদ (৪০), পিতা-মৃত মোস্তাকিন, সাং-তালাইমারী, থানা-মতিহার, ২। মীর সাব্বির সজল (৩০), পিতা-মৃত মীর কাউছার আলী, সাং-বোয়ালিয়া পাড়া, ৩। মোঃ সহিদ হাসান @ বিপ্লব (৩৫), পিতা-মৃত স্বপন, সাং-সপুরা ছয়ঘাটি, ৪। মোঃ রাফিউল আওয়াল আদনান (৩২), পিতা-মৃত রবিউল আওয়াল, সাং-রেলগেট গৌররাঙ্গা, সর্ব থানা-বোয়ালিয়া, রাজশাহী মহানগর, ৫। শ্রী রিংকু দাস (৩১), পিতা-শ্রী হিরেন্দ্রনাথ দাস, সাং-নারায়ণপুর, থানা-মান্দা, জেলা-নওগাঁ, ৬। মোঃ নজরুল ইসলাম (৩৬), পিতা-মোঃ ইসলাম, সাং-শিল্পিপাড়া সুজানগর, থানা-বোয়ালিয়া, ৭। মোঃ আতাউর রহমান (৫০), পিতা-মোঃ আনিসুর রহমান, সাং-নওদাপাড়া আমচত্ত¡র, থানা-শাহমখদুম, ৮। মোঃ রনি (৪১), পিতা-মোঃ তসলিম আলী, সাং-সুজানগর কয়েরপাড়া, থানা-৯ বোয়ালিয়া, সর্ব রাজশাহী মহানগরকে গ্রেফতার করেছে এবং তাদের নিকট হতে চাঁদা আদায়ের রশিদ, ভাউচার ও রেজিস্টার উদ্ধার, চাঁদা বাবদ উত্তোলিত নগদ টাকাসহ এবং ০৫ টি মোবাইল ফোন জব্দ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত আসামীগন দীর্ঘদিন যাবত বিভিন্ন ভাউচারের (রশিদ, টোকেন) মাধ্যমে সিএনজি এবং অটো চালকদের নিকট হতে চাঁদাবাজি করে আসছে। যদি কোন চালক চাঁদা দিতে অস্বীকৃতি জানায় তখন তাদেরকে ভয়ভীতি প্রদর্শন করে, বিভিন্ন সময় মারধর এবং গাড়ী ভাংচুর করে।
আরো জানা যায় যে, উদ্ধারকৃত টালী খাতায় রাজশাহী মহানগরীর রেলগেটসহ অন্যান্য স্থানের সকল সিএনজি ও অটো চালকদের নাম ও মোবাইল নম্বর লেখা আছে। প্রতিদিন বিভিন্ন হারে চালকদের নিকট হতে চাঁদা সংগ্রহ করে উক্ত রেজিস্টারে লিপিবদ্ধ করে রাখা হয়।

ধৃত আসামীদের বিরুদ্ধে রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানায় পৃথকভাবে চাঁদাবাজি মামলা চলমান রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel