1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে মদের দোকান বন্ধের দাবিতে মুসল্লিদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  সড়কের শাহজাদার বেতন ৩৪ হাজার দিয়েই কি গড়েছেন সম্পদের পাহাড়? দিনাজপুর-বিরামপুর -ঘোড়াঘাট সড়কের নবাবগঞ্জের মতিহারা নামক স্থানে রাস্তায় সৃষ্ট গর্তে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে নালিতাবাড়ীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে আওয়ামী লীগ নেতা আটক রাণীশংকৈলে  আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  বাঁশখালীতে বসতভিটার বিরোধে মারধর হত্যার হুমকি, গ্রেপ্তার ১ গাজীপুর কোনাবাড়ী সকালে পাঁচ  শতাধিক অবৈধ গ্যাস বিছিন্ন বিকালে পুনঃ সংযোগ  গুলশান-বনানীতে স্পার নামে শত-শত নারী দিয়ে দেহ মাদক ব্যবসা মুখোমুখি পুলিশ-সাংবাদিক

রাজশাহীতে পুকুর থেকে লাঁশ উদ্ধার

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৫৩ বার নিউজটি পড়া হয়েছে

 

রাজশাহী জেলার বাগমারাতে দীঘি থেকে এক যুবকের ভাসমান লাঁশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই যুবকের নাম গোলবর রহমান (৩২)। তিনি বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার ডাক্তা মহল্লার আছের আলীর ছেলে।

পুলিশ উদ্ধারকৃত মরদেহটি ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছে।

ঘটনার বিষয়ে বাগমারা থানার পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ডাক্তা মহল্লার আছের আলীর ছেলে নিহত গোলবর রহমান ১৫ বছর পূর্বে থেকে পৌরসভার দানগাছী মহল্লার সোহরাব হোসেনের ছেলে সাজ্জাদ হোসেনের বাড়িতে শ্রমিকের কাজ করে আসছে।

প্রতিদিনের ন্যায় গত মঙ্গলবার (৩০ জানুয়ারী) গোলবর রহমান নিজ বাড়ি ডাক্তা থেকে দানগাছী মহল্লার সাজ্জাদ হোসেনের বাড়িতে কাজ করতে আসে।

সকাল থেকে তিনি সাজ্জাদ হোসেনের বাড়িতে কাজ করে দুপুরে তিনি দীঘির ময়লা আর্বজনা পরিস্কার করতে যায়। সেখান থেকে তিনি আর ফিরে আসেন নাই। ধারণা করা হচ্ছে তিনি ঠান্ডার কারনে পানিতে পড়ে মারা গেছেন।

বিকেলে বাড়িতে না ফেরায় গোলবর রহমানের পরিবার থেকে সাজ্জাদ হোসেনকে সে বাড়িতে না ফিরার বিষয়টি অবহিত করেন। তখন থেকেই সাজ্জাদ হোসেন ও গোলবর রহমানের পরিবারের সদস্যরা তাকে খুঁজাখুজি শুরু করেন। গভীল রাত পর্যন্ত গোলবর রহমানের সন্ধ্যান না পেয়ে পরিবার ও সাজ্জাদ হোসেন নিজ বাড়িতে ফিরে যান।

বুধবার (৩১ জানুয়ারী) সকালে জেলেরা দীঘিতে মাছ ধরতে এসে গোলবর রহমানের ভাসমান লাঁশ দেখতে পায়। সাথে সাথে এলাকার শত শত মানুষ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহের বিষয়টি বাগমারা থানার পুলিশকে অবহিত করেন।

পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান এবং লাঁশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান। এ ঘটনায় নিহতের বাবা আছের আলী বাদী হয়ে বাগমারা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বলেন, দীঘির পানিতে গোলবর রহমানের লাঁশটি ভাসমান অবস্থায় পাওয়া গেছে। ময়না তদন্ত ছাড়া কিছুই বলা সম্ভব হচ্ছে না। ময়না তদন্তের পরে বিস্তারিত জানা যাবে বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel