1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইউনিয়ন পরিষদ বহাল রাখতে নড়াইলে ইউপি চেয়ারম্যানের স্মারকলিপি প্রদান রায়পুর, হাসাদহ এবং  কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্প আকস্মিক পরিদর্শন করেন পুলিশ সুপার আলমডাঙ্গায় নবাগত ওসির সাথে আলমডাঙ্গা প্রেসক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্টিত নড়াইলে  পূজা মন্দিরে নগত অর্থ সহায়তা প্রদান করলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক  এনায়েতপুরে আই সি এল স্কুলে রজত জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠিত-২০২৪ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চুয়াডাঙ্গার বিভিন্ন পূজামন্ডপে কঠোর নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী  সুনামগঞ্জে মডেল জামে মসজিদের ইমামের অপসারণ দাবীতে মুসল্লীয়ানদের মধ্যে উত্তেজনা মৌলভীবাজারে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  ডাঃ রফিকুল হক বাবলুকে স্বাস্থ মন্ত্রনালয়ের অধিন ডেন্টাল কাউন্সিলের সদস্য মনোনিত  ডাবলু সরকার গ্রেফতার

সাভারে মাদক বিক্রয়ে বাধা দেওয়ায় যুবককে ছুরিকাঘাত

মনির হুসাইন, সাভার উপজেলা প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ১৯০ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকার সাভারে মাদক বিক্রয়ে বাধা দেওয়ায় ইসমাইল খান (২৪) নামক এক যুবককে পেটে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সাভার মডেল থানায় অজ্ঞাত ৫/৬ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর পরিবার।

শুক্রবার (২৬ জানুয়ারি) রাত ৯ টায় সাভার মডেল কলেজ শাহিবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ইসমাইল খান সাভার মডেল থানাধীন শাহিবাগ এলাকার মোঃ বাবুল খানের ছেলে।

অভিযুক্তরা হলেন, রানা (৫০), মোবারক হোসেন খান পলক (৩০), ইমরান (৪৫), মোঃ আল আমিন ওরফে পাঠা আলামিন (৩২), ডেঞ্জার সাগর (২৩), টুকাই প্রান্ত (২০)।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তরা দীর্ঘদিন যাবৎ সাভার মডেল থানাধীন ও তার আশপাশের এলাকায় মাদকদ্রব্য বিক্রি করলে বাধা দেয় ইসমাইল। পরে তাকে এক পর্যায় প্রাণ নাশের হুমকি দেয় অভিযুক্তরা। উদ্দেশ্যপ্রণোদিত ভাবে শুক্রবার রাতে তাকে সাভার মডেল কলেজ এলাকায় একা পেয়ে পরিকল্পিত ভাবে হত্যা চেষ্টা করে অভিযুক্তরা। লোহার রড, লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে হাত-পা ও মাথায় এলোপাথাড়ি মারধর করলে মাটিতে লুটিয়ে পড়ে ইসমাইল। তারপর ধারালো ছুড়ি দিয়ে পেটে আঘাত করলে চিৎকার দেন ভুক্তভোগী ইসমাইল। পরে আশপাশের লোকজন জর হলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নয়ন কারকুন বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। শীঘ্রই বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel