1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে মদের দোকান বন্ধের দাবিতে মুসল্লিদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  সড়কের শাহজাদার বেতন ৩৪ হাজার দিয়েই কি গড়েছেন সম্পদের পাহাড়? দিনাজপুর-বিরামপুর -ঘোড়াঘাট সড়কের নবাবগঞ্জের মতিহারা নামক স্থানে রাস্তায় সৃষ্ট গর্তে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে নালিতাবাড়ীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে আওয়ামী লীগ নেতা আটক রাণীশংকৈলে  আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  বাঁশখালীতে বসতভিটার বিরোধে মারধর হত্যার হুমকি, গ্রেপ্তার ১ গাজীপুর কোনাবাড়ী সকালে পাঁচ  শতাধিক অবৈধ গ্যাস বিছিন্ন বিকালে পুনঃ সংযোগ  গুলশান-বনানীতে স্পার নামে শত-শত নারী দিয়ে দেহ মাদক ব্যবসা মুখোমুখি পুলিশ-সাংবাদিক

রাজশাহী জেলার বাঘায় এক বৃদ্ধার মরদেহ দুবার দাফন

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ৬৯ বার নিউজটি পড়া হয়েছে

 

রাজশাহীর বাঘায় এক বৃদ্ধার মরদেহ দুবার দাফন করা হয়। শনিবার আড়ানী পৌরসভার চকরপাড়া কবরস্থান থেকে মরদেহ উদ্ধার করা হয়। ওই বৃদ্ধার নাম, সুকোদা বেওয়া (৯০), তিনি আড়ানী চকরপাড়া গ্রামের মৃত ছলেমান হোসেনের স্ত্রী।

ঘটনা বিবরণে জানা যায়, আড়ানী পৌরসভার চকরপাড়া গ্রামে সুকোদা বেওয়া ( বৃহস্পতিবার দুপুরে বার্ধক্যজনিত কারণে মারা যান। তাকে পারিবারিকভাবে জানাজা শেষে বাদ আসর চকরপাড়া কবরস্থানে দাফন করা হয়।

শনিবার ফজরের নামাজ পড়ে তার মেঝ ছেলে মো. জমির উদ্দিন মায়ের কবরের কাছে গেলে, তার নজরে পড়ে কববে দেওয়া বাঁশ উল্টানো ও মাটি খোঁড়া পরে বিষয়টি স্থানীয়দের জানান। জনগন কবরে লক্ষ করে দেখেন লাঁশ নাই। পরে কবর থেকে প্রায় ৩০০ মিটার উত্তর দিকে বাঁশঝাড়ের মধ্যে মৃতদেহ পড়ে থাকতে দেখেন। পুনরায় শনিবার সকালে ওই কবরে তাকে দাফন করা হয়েছে।

এবিষয়ে আড়ানী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চকরপাড়া গ্রামের লিটন হোসেন বলেন, বৃদ্ধার মৃত্যুর তিন বছর আগে তার স্বামী মারা গেছেন। তিনি মারা যাওয়ার পর গ্রামের কবরস্থানে আমরা সবাই দাফন করি। সকালে দেখি তার কবর থেকে লাঁশ উঠানো পূনরায় আমরা সেই লাঁশ দাফন করি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel