1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে মদের দোকান বন্ধের দাবিতে মুসল্লিদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  সড়কের শাহজাদার বেতন ৩৪ হাজার দিয়েই কি গড়েছেন সম্পদের পাহাড়? দিনাজপুর-বিরামপুর -ঘোড়াঘাট সড়কের নবাবগঞ্জের মতিহারা নামক স্থানে রাস্তায় সৃষ্ট গর্তে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে নালিতাবাড়ীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে আওয়ামী লীগ নেতা আটক রাণীশংকৈলে  আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  বাঁশখালীতে বসতভিটার বিরোধে মারধর হত্যার হুমকি, গ্রেপ্তার ১ গাজীপুর কোনাবাড়ী সকালে পাঁচ  শতাধিক অবৈধ গ্যাস বিছিন্ন বিকালে পুনঃ সংযোগ  গুলশান-বনানীতে স্পার নামে শত-শত নারী দিয়ে দেহ মাদক ব্যবসা মুখোমুখি পুলিশ-সাংবাদিক

নড়াইল থেকে ওয়ানশুটারগান সহ ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ 

মোঃ সাকিব হাসানঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ৯৭ বার নিউজটি পড়া হয়েছে
 র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক কারবারি ও বিবিধ প্রতারক চক্র গ্রেফতারসহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।
 ১৬ জানুয়ারি ২০২৪ তারিখ  গভীর রাতে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর  ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, নড়াইল জেলার নড়াইল সদর থানাধীন নড়াইল পৌরসভার ভওয়াখালী গ্রামের জনৈক আকরাম বিশ্বাসের বাড়ীর ভাড়াটিয়া নূর নবী শেখ @ নুরমিয়া @ নুরু (৩৮) মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করেছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি ১৭ জানুয়ারি ২০২৪ তারিখ সকাল ০৬.৪৫ ঘটিকায় ভওয়াখালী গ্রামের জনৈক আকরাম বিশ্বাসের বাড়ি ভাড়াটিয়া নূর নবী শেখ @ নুরমিয়া @ নুরু (৩৮), পিতা- মৃত ফুল মিয়া শেখ,  গ্রাম- ভওয়াখালী ওয়ার্ড নং ০৫, নড়াইল পৌরসভা, থানা- নড়াইল সদর, জেলা – নড়াইল’কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর স্বীকারোক্তি ও দেখানো মতে উক্ত ভাড়া বাসার ডাইনিং রুম পশ্চি থেকে দেওয়াল সংলগ্ন জুতার র‌্যাকের ভেতর হতে ০১ টি ওয়ানশুটারগান উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামী’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে অত্র এলাকায় অস্ত্র দ্বারা ভয়ভীতি প্রদর্শন করে চাঁদাবাজি, দস্যুতা সহ বিভিন্ন ধরনের অপকর্ম করে থাকে। বিভিন্ন অপকর্মের সাথে জড়িত থাকায় আসামী নূর নবী শেখ @ নুরমিয়া @ নুরু (৩৮) এর বিরুদ্ধে নড়াইল জেলার  সদর থানায় ০১ টি (চাঁদাবাজি তৎসহ হত্যা চেষ্টা) মামলা ও ০১ টি দস্যুতা মামলা বিচারাধীন রয়েছে।
 জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামী’কে নড়াইল জেলার নড়াইল সদর থানায় হস্তান্তর করতঃ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel