1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীর পবা ও মোহনপুরের ৩৩ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সিরাজগঞ্জে আসন্ন শাহজাদপুর উপজেলা পরিষদ নির্বাচনে: কে পেলেন কি প্রতীক রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেফতার ৪ ও মাদকদ্রব্য উদ্ধার রাজশাহী পবা উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাড়ালেন চেয়ারম্যান ২ প্রার্থী রাজশাহীতে প্রশাসন ম্যানেজ করে খাস পুকুর সংস্কারের নামে প্রতারণা রাজশাহীতে দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেপ্তার -২০ জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ শাহজাদপুরে করতোয়া নদী থেকে এক ভিক্ষুকের লাশ উদ্ধার রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৭ ও মাদকদ্রব্য উদ্ধার

নিখোঁজের ৩ দিনপর শিশু তাহমিমের লাশ মিললো পুকুরে

মুহাম্মদ দিদার হোসাইন, বাঁশখালী, চট্টগ্রাম।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৩৮ বার নিউজটি পড়া হয়েছে

চট্টগ্রামের বাঁশখালীতে নিখোঁজের ৩দিন পর তাহমিম নামের( ৬) বছর বয়সী শিশুটির লাশ মিলল পুকুরে।
২১ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৬টার দিকে বাড়ীর অদূরে একটি পুকুরে শিশুটির মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা লাশটি উদ্ধার করে পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত শিশু তাহমিম উপজেলার পুঁইছড়ি ইউপির ১ নং ওয়ার্ডের আবদার পাড়া এলাকার মোঃ নুরুল আলম এর ছেলে। স্থানীয় ও নিহত শিশুর পারিবার সুত্রে জানা যায়, ১৯ ডিসেম্বর( মঙ্গলবার) দুপুর ১ টা থেকে নিখোঁজ হয় শিশু তাহমিম, এতে শিশুটিকে খোঁজাখুঁজি ও মাইকিং করার পরেও সন্ধান না পাওয়াতে সংশ্লিষ্ট থানায় একটি নিখোঁজ ডায়েরি (জিডি) করেছিলো স্বজনরা। বৃহস্পতিবার সকালে বাড়ির অদূরে একটি পুকুরে ভাসমান অবস্থায় দেখে স্থানীয়রা লাশটি উদ্ধার করে পুলিশে খবর দিলে পুলিশ লাশটি থানায় নিয়ে যায়। নিহত তাহমিমের ফুফা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ইমরান জানান, শিশুটির লাশ রক্তাক্ত পড়ে থাকাবস্থায় স্থানীয়রা উদ্ধার করেছে, গতরাতেই হয়তো তাকে হত্যা করে পানিতে ফেলে দেয়া হয়েছে বলে ধারণা নিহতের স্বজনদের।

এব্যাপারে বাঁশখালী থানা তদন্ত (ওসি) সুধাংশু শেখের হালদার জানান, শিশুটি নিখোঁজ হওয়ার পর খোঁজাখুঁজি করে না পাওয়াতে তার আত্মীয় স্বজনরা থানায় একটি জিডি করেছিল, আজকে সকালে পুকুরে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দিলে সাব- ইন্সপেক্টর পেয়ার আহমদসহ পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে,লাশে আঘাতের তেমন কোন চিহ্ন পরিলক্ষিত হয়নি, তবে লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel