1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে মদের দোকান বন্ধের দাবিতে মুসল্লিদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  সড়কের শাহজাদার বেতন ৩৪ হাজার দিয়েই কি গড়েছেন সম্পদের পাহাড়? দিনাজপুর-বিরামপুর -ঘোড়াঘাট সড়কের নবাবগঞ্জের মতিহারা নামক স্থানে রাস্তায় সৃষ্ট গর্তে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে নালিতাবাড়ীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে আওয়ামী লীগ নেতা আটক রাণীশংকৈলে  আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  বাঁশখালীতে বসতভিটার বিরোধে মারধর হত্যার হুমকি, গ্রেপ্তার ১ গাজীপুর কোনাবাড়ী সকালে পাঁচ  শতাধিক অবৈধ গ্যাস বিছিন্ন বিকালে পুনঃ সংযোগ  গুলশান-বনানীতে স্পার নামে শত-শত নারী দিয়ে দেহ মাদক ব্যবসা মুখোমুখি পুলিশ-সাংবাদিক

প্রতীক বরাদ্দের সাথেসাথে চুয়াডাঙ্গা-১ আসনে জনতার উল্লাস, দিলীপ আগরওয়ালার ঈগল পাখি মার্কার বিশাল শোডাউন

পারভেজ খান ও তুহিন খান
  • আপডেট টাইম : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৬৩ বার নিউজটি পড়া হয়েছে

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে আজ প্রতীক বরাদ্দের সাথেসাথে উৎসব, উল্লাসে ও মিছিলে প্রকম্পিত হয়ে উঠে চুয়াডাঙ্গার আকাশ বাতাস।

চুয়াডাঙ্গা-১ আসনে জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র এমপি প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার প্রথম দিনের চমক দেখেই সাধারণ ভোটারদের মাঝে আনন্দ অনুভুতি প্রকাশ পাই। শহর থেকে গ্রাম পর্যন্ত মিছিলে প্রকম্পিত হয়ে উঠে। দিলীপ বাবুর মার্কা ঈগল পাখি মার্কা, এবার ভোটের মার্কা ঈগল পাখি মার্কা, উন্নয়নের মার্কা ঈগল পাখি মার্কার মিছিল ও শোডাউন সকলের মাঝে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়। এলাকার সাধারন ভোটারদের দাবী চুয়াডাঙ্গা-১ আসনে দিলীপ বাবু বিপুল পরিমাণ ভোট পেয়ে জয়ী হবেন। তবে পর পর তিনবার আওয়ামীলীগের নৌকা মার্কা নিয়ে বিজয়ী সংসদ সদস্যেরও আছে ভোট ব্যাংক। সাধারণ ভোটারদের দাবী অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে চুয়াডাঙ্গা-১ আসন স্বতন্ত্র এমপি প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার দখলে যাবে, এমনই আশাবাদী এলাকার সাধারণ ভোটার থেকে শুরু করে ভিন্ন ভিন্ন দলীয় নেতাকর্মীদের।

অপরদিকে বাবু দিলীপ কুমার আগরওয়ালা একজন হেবীওয়েট স্বতন্ত্র এমপি প্রার্থী হিসাবে সকলের মুখে মুখে। তিনি বাংলাদেশের প্রথম শ্রেণীর একজন শিল্পপতি, সিআইপি সহ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য। তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। তার আছে শক্তিশালী ভোট ব্যাংক ও শক্তিশালী কর্মী বাহিনী। দলমত নির্বিশেষে সকল শ্রেনী ও পেশার মানুষের ভোট সহ থাকছে সংখ্যালঘু সম্প্রদায়ের বিশাল ভোট ব্যাংক। তিনি দীর্ঘদিন ধরে নিজের মায়ের নামে প্রতিষ্ঠিত তারা দেবী ফাউন্ডেশন, আর্ত মনবতার সেবাই কাজ করে চলেছে। তিনি অসহায় মানুষ ও গর্ভবতী মহিলাদের জন্য সম্পুর্ন ফ্রী এম্বুলেন্স সেবা দিয়ে মানুষের নেক নজরে আসেন। তাই এলাকার সাধারণ ভোটারদের দাবী এবার দিলীপ কুমার আগরওয়ালা ঈগল পাখি মার্কা নিয়েই সংসদে যাবেন, এখন শুধু সময়ের অপেক্ষা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel