1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে মহাসড়ক অবরোধ, ঢাকার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন কোটা আন্দোলন নিয়ে আবার সংঘর্ষ সিরাজগঞ্জ জেলা বিএনপি কার্যালয়ে আগুন যশোর থেকে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকুসহ আটক-১ তাহিরপুরে সার্কেল এএসপি ও এক সাংবাদিকের চাঁদাবাজির বিরুদ্ধে মানববন্ধন শাহজাদপুরে মদের দোকান বন্ধ করে সিলগালা, সর্বস্তরে স্বস্তির বাতাস সিরাজগঞ্জ রায়গঞ্জে আসামি ধরতে গিয়ে পানিতে ডুবে পুলিশের এস.আই নিহত নড়াইলে ছাগলের সাথে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে বসা শালিশে দুপক্ষের সংঘর্ষ, আহত ১২ ভ্রাম্যমাণ অভিযানে বাঁশখালীতে ৪টি বোটসহ ১১৫মণ মাছ জব্দ, ১০লক্ষ টাকা জরিমানা মাদকদ্রব্য নিষিদ্ধ কমিশন’ গঠনের দাবি নতুনধারার নবাবগঞ্জ প্রেসক্লাব নির্বাচন সভাপতি সুলতান, সাধারণ সম্পাদক মিলন

বাগান থেকে পেয়ারা নিয়ে ফেরা হলো না, বন্যহাতির আক্রমনে প্রাণ গেল বৃদ্ধার

শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১৭৩ বার নিউজটি পড়া হয়েছে

শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

গহীন পাহাড়ে বাগান থেকে পেয়ারা আনতে গিয়ে চট্টগ্রামের বাঁশখালীতে বন্যহাতির আক্রমনে ফকির মোহাম্মদ (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই) বিকেল সাড়ে পাঁচটার সময় বাঁশখালীর পুঁইছড়ির পূর্ব পাহাড়ের শেষ সীমানা ও চকরিয়ার আজিজ নগর ওয়াবীয়া ঘোনার পরে এ ঘটনাটি ঘটেছে। তথ্যটি নিশ্চিৎ করেছেন আজিজ নগর অভয়ারণ্য বিটের কর্মকর্তা মো. কামরুল হাছান বাচ্ছু।

এ ঘটনায় নিহত ফকির মোহাম্মদ চকরিয়ার হারবাংয়ের ভিলেজার পাড়ার মৃত হাসনের পুত্র। তবে, তিনি দীর্ঘ ২৫ বছর ধরে বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব-পুঁইছড়ি বশিরা বাড়ী এলাকায় স্থায়ীভাবে বসবাস করে আসছেন।

নিহতের নাতি এহসান বলেন, ফকির মোহাম্মদ আমার নানা হয়। তিনি গত মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার সময় পুঁইছড়ি থেকে প্রায় ৩-৪ কিলোমিটার দূরে গহীন বনের হরিণ হাইয়া নামক জায়গায় এক বাগান থেকে পেয়ারা আনতে যায়। তার সাথে শেয়ারদার সহ পাহাড়ী আরো ১২ জনের একটা দল ছিল। নানা শেয়ারী একটি পেয়ারা বাগান নেন। সেখানে রাতে থাকবেন তারা। পরদিন পেয়ারা নিয়ে ফেরার কথা। যাত্রাপথে বন্যহাতি তাদের তাড়া করলে অন্যরা পালিয়ে গেলেও নানা হাতির আক্রমণের শিকার হয়। এতে তিনি ঘটনাস্থলে মারা যান।

পূঁইছড়ি বনবিট অফিসার মো. ফখরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, ঘটনাটি বাঁশখালীর পুঁইছড়ির সীমান্তবর্তী চকরিয়ার আজিজ নগরে ওয়াবিয়া ঘোনার পরে ঘটেছে। এটা আমাদের আওতাধিন এলাকার নয়। তবে, তারা লাশটি বাঁশখালীতে তার পরিবারে হস্তান্তর করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel