1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেপ্তার ১২ ও মাদকদ্রব্য উদ্ধার বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,সংবাদ প্রকাশ করলে প্রাণনাশের হুমকি সিরাজদিখানে ভোটের মাঠে এগিয়ে এ্যাডভোকেট তাহমিনা আক্তার তুহিন! সিরাজগঞ্জ বেলকুচিতে পৌর মেয়রের ওপর হামলা, সংবাদকর্মীসহ আহত-৫ আলমডাঙ্গা উপজেলা নির্বাচনে হবে ত্রিমুখি লড়াই ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির ৪০ দিনের কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন ৭ দিনের স্থগিতাদেশ  শ্রীনগরে সরকারি খাল দখল করে ইউপি আওয়ামীলীগ নেতার ব্যবসায়ীক প্রতিষ্ঠান নির্মান ঝিনাইদহের দত্তনগর কৃষি খামারের যুগ্ম পরিচালক কামরুজ্জামান শাহিনের বিরুদ্ধে মাটি চুরির অভিযোগ

রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেপ্তার-১২

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ৯০ বার নিউজটি পড়া হয়েছে

 

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ১২ জনকে আটক করা হয়েছে। সোমবার (১৩ জুন) নগরীর বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশের অভিযানে চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-৪, রাজপাড়া থানা-২, মতিহার থানা-১ , কাটাখালী থানা-১, বেলপুকুর থানা-১, এয়ারপোর্ট থানা-১, পবা থানা-১ ও ডিবি পুলিশ-১ জনকে আটক করে। যার মধ্যে ৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামির হেফাজত হতে মোট ৩০ গ্রাম গাঁজা উদ্ধার হয়। গ্রেপ্তারকৃত আসামিদের বিরদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel