1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে মহাসড়ক অবরোধ, ঢাকার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন কোটা আন্দোলন নিয়ে আবার সংঘর্ষ সিরাজগঞ্জ জেলা বিএনপি কার্যালয়ে আগুন যশোর থেকে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকুসহ আটক-১ তাহিরপুরে সার্কেল এএসপি ও এক সাংবাদিকের চাঁদাবাজির বিরুদ্ধে মানববন্ধন শাহজাদপুরে মদের দোকান বন্ধ করে সিলগালা, সর্বস্তরে স্বস্তির বাতাস সিরাজগঞ্জ রায়গঞ্জে আসামি ধরতে গিয়ে পানিতে ডুবে পুলিশের এস.আই নিহত নড়াইলে ছাগলের সাথে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে বসা শালিশে দুপক্ষের সংঘর্ষ, আহত ১২ ভ্রাম্যমাণ অভিযানে বাঁশখালীতে ৪টি বোটসহ ১১৫মণ মাছ জব্দ, ১০লক্ষ টাকা জরিমানা মাদকদ্রব্য নিষিদ্ধ কমিশন’ গঠনের দাবি নতুনধারার নবাবগঞ্জ প্রেসক্লাব নির্বাচন সভাপতি সুলতান, সাধারণ সম্পাদক মিলন

রাজশাহীর চারঘাটে হত্যা মামলার আসামীসহ আটক-২

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৬৪ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহীর চারঘাটে ১৫ বোতল ফেন্সিডিল ও দুটি মোটরসাইকেলসহ শিলন হত্যা মামলার আসামী ও মাদক ব্যবসায়ী দুইজনকে গ্রেপ্তার করেছে চারঘাট মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, সরদহ ইউনিয়ন এর জোয়ার্দ্দারপাড়া গ্রামের আব্দুল রহমানের ছেলে রাসেল (২৩) ও ঝিকরা গ্রামের আলতাফ হোসেনের ছেলে হাসান (২২)।

মামলার এজাহার ও থানা সূত্রে জানা যায়, থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) ওসি আব্দুল লতিফের নেতৃত্বে উপ-পরিদর্শক মনিরুল ইসলাম, এসআই সুজন আলী সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সরদহ ইউনিয়নের হুজারপাড়া আমজাদের একটি আমবাগানে অভিযান চালিয়ে ১৫ বোতল ফেন্সিডিল এবং দুটি মোটরসাইকেলসহ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায় ও শিলন হত্যা মামলার আসামী রাসেল, হাসানের তথ্যের ভিত্তিতে মোটরসাইকেলে সিটের নিচে লুকায়িত অবস্থায় রাখা মাদক ব্যবসায়ী রাসেল ও হাসানসহ ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে থানায় নিয়ে আসে।

উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর ২০২১ সালে মাদককে কেন্দ্র করে উপজেলার সরদহ ইউনিয়নের জোয়ার্দ্দারপাড়া পশ্চিম ঝিকরা রাস্তার পাশে চাইনিজ কুড়ার আঘাতে মাইনুল ওরফে শিপন খুনের ঘটনা ঘটে। এজাহারভুক্ত তাদের বিরুদ্ধে হত্যা ও মাদকসহ ২টি করে থানায় মামলা রয়েছে বলে জানান।

অপরদিকে, শুক্রবার দিনগত রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে তিন লাখ টাকার প্রতারণা মামলার প্রধান আসামী উপজেলা ঝিকরা গ্রামের মুনছুর আলীর ছেলে বাবু (২৪) কে আটক করে।

ঘটনার চারঘাট মডেল থানার ইনচার্জ (ভারপ্রাপ্ত) ওসি আব্দুল লতিফ বলেন, মোটরসাইকেল যোগে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। মাদকসহ শিলন হত্যা মামলার সাথে জড়িত আসামী ২ জন এবং তিন লাখ টাকা প্রতারণ মামলার একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্য আইনে তাদের বিরুদ্ধে মামলা রুজু করে শনিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এজাহারভুক্ত তাদের বিরুদ্ধে হত্যা ও মাদকসহ ২টি করে থানায় মামলা রয়েছে বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel