1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে মহাসড়ক অবরোধ, ঢাকার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন কোটা আন্দোলন নিয়ে আবার সংঘর্ষ সিরাজগঞ্জ জেলা বিএনপি কার্যালয়ে আগুন যশোর থেকে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকুসহ আটক-১ তাহিরপুরে সার্কেল এএসপি ও এক সাংবাদিকের চাঁদাবাজির বিরুদ্ধে মানববন্ধন শাহজাদপুরে মদের দোকান বন্ধ করে সিলগালা, সর্বস্তরে স্বস্তির বাতাস সিরাজগঞ্জ রায়গঞ্জে আসামি ধরতে গিয়ে পানিতে ডুবে পুলিশের এস.আই নিহত নড়াইলে ছাগলের সাথে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে বসা শালিশে দুপক্ষের সংঘর্ষ, আহত ১২ ভ্রাম্যমাণ অভিযানে বাঁশখালীতে ৪টি বোটসহ ১১৫মণ মাছ জব্দ, ১০লক্ষ টাকা জরিমানা মাদকদ্রব্য নিষিদ্ধ কমিশন’ গঠনের দাবি নতুনধারার নবাবগঞ্জ প্রেসক্লাব নির্বাচন সভাপতি সুলতান, সাধারণ সম্পাদক মিলন

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় যাবজ্জীবন কারাদণ্ড

নিউজ ডেক্সঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৫০ বার নিউজটি পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জের একটি মাদক মামলায় সাগর আলী (২২) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ওই যুবককে ৫০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ড দেয়া হয়। মঙ্গলবার (২৮ জুন) জেলা দায়রা জজ আদীব আলী আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডিত সাগর আলী সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের পুকুরটুলী গ্রামের মো. সাইদুলের ছেলে।

সরকারি কৌঁসুলি নাজমুল আজম জানান, ২০২১ সালের ২৭ জুলাই সদর উপজেলার বারঘরিয়া বাজার এলাকায় র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ২ কেজি ৫০ গ্রাম হেরোইনসহ সাগর আলীকে গ্রেফতার করে।

এ ঘটনায় ওইদিনই মামলা দায়ের করেন র‌্যাবের উপপরিদর্শক (এসআই) মিথুন ইসলাম। এরপর ওই বছরের ২৫ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও সদর থানার এসআই সুজন খান আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel