1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারের কমলগঞ্জে ২ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা মৌলভীবাজারে শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেফতার  মৌলভীবাজারে বিএনপি নেতা ভিপি মিজানুর রহমানসহ ১৪ নেতাকর্মী কারাগারে রাজশাহীর কাটাখালী হতে মাদক বিক্রয় ও সেবনের অপরাধে গ্রেফতার-৪ রাজশাহী কাটাখালী পৌরসভার উপনির্বাচন উপলক্ষ্যে আরএমপি’র বিজ্ঞপ্তি মৌলভীবাজারে বেড়েছে কিশোর গ্যাং অতিষ্ঠ জনজীবন -মোয়াজ্জেম চৌধুরী রাজশাহীতে ৬, কেজি ৫০০ গ্রাম হিরোইনসহ গ্রেফতার-১ বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! ৭ লাখ টাকার জন্য শিক্ষিকাকে গলা কেটে হত্যা চেষ্টা, ১ মাস ধরে আটকে রেখেছে শিশু কন্যাকে রাজশাহী পদ্মা নদীতে গোসল করতে নেমে ডুবে মৃত্যু-৩

রাজশাহীতে ডিবি’র অভিযানে আম বোঝাই ট্রাকে ১২০ বোতল ফেন্সিডিল উদ্ধার; গ্রেফতার-১

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুন, ২০২২
  • ৬১ বার নিউজটি পড়া হয়েছে

 

রাজশাহী মহানগরীতে আম বোঝাই ট্রাক তল্লাশী করে ১২০ বোতল ফেন্সিডিল-সহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত মো: শফিকুল ইসলাম (৪০), সে চাঁপাইনবাগঞ্জ জেলার সদর থানার রাজারামপুরের মো: মোত্তাজুল ইসলামের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ১১ জুন ২০২২ দিবাগত রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মো: রেজাউল হাসান, এসআই মো: মাহফুজুর রহমান ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, এক মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ হতে ট্রাকে ফেন্সিডিল বহন করে রাজশাহী মহানগরীর আমচত্তর দিয়ে ঢাকায় যাবে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম শাহমখদুম থানার আমচত্ত্বর মোড়ে বিআরটিএ কার্যালয়ের সামনে অবস্থান নেয়। রাত পৌনে ২ টায় দ্রুত গতিতে সন্দেহজনক ট্রাকটিকে আসতে দেখে দাঁড়ানোর সংকেত দিয়ে দাঁড় করিয়ে পালানোর চেষ্টাকালে আসামি মো: শফিকুল ইসলামকে আটক করেন। এসময় তল্লাশী করে ট্রাকের পিছনে আমের ক্যারেটের নীচ হতে ১২০ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। এসময় ফেন্সিডিল বহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার মো: সোহান নামের এক ব্যক্তি তাকে ১০ হাজার টাকার বিনিময়ে উদ্ধারকৃত ফেন্সিডিল গুলো ঢাকায় পৌছানোর জন্য দিয়েছিল। জিজ্ঞাসাবাদে আরো জানায়, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পরের যোগসাজসে বিভিন্ন কৌশল অবলম্বন করে চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল পৌঁছিয়ে দেয়ার মাধ্যমে ব্যবসা করে আসছিল।

পলাতক আমাসীকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel