1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে মহাসড়ক অবরোধ, ঢাকার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন কোটা আন্দোলন নিয়ে আবার সংঘর্ষ সিরাজগঞ্জ জেলা বিএনপি কার্যালয়ে আগুন যশোর থেকে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকুসহ আটক-১ তাহিরপুরে সার্কেল এএসপি ও এক সাংবাদিকের চাঁদাবাজির বিরুদ্ধে মানববন্ধন শাহজাদপুরে মদের দোকান বন্ধ করে সিলগালা, সর্বস্তরে স্বস্তির বাতাস সিরাজগঞ্জ রায়গঞ্জে আসামি ধরতে গিয়ে পানিতে ডুবে পুলিশের এস.আই নিহত নড়াইলে ছাগলের সাথে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে বসা শালিশে দুপক্ষের সংঘর্ষ, আহত ১২ ভ্রাম্যমাণ অভিযানে বাঁশখালীতে ৪টি বোটসহ ১১৫মণ মাছ জব্দ, ১০লক্ষ টাকা জরিমানা মাদকদ্রব্য নিষিদ্ধ কমিশন’ গঠনের দাবি নতুনধারার নবাবগঞ্জ প্রেসক্লাব নির্বাচন সভাপতি সুলতান, সাধারণ সম্পাদক মিলন

র‌্যাব-৬ এর অভিযানে যশোরে অনুমোদন বিহীন  ইঞ্জিন অয়েল বোতলজাতকরনে জরিমানা 

ফয়সাল ইকবাল বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১ জুন, ২০২২
  • ৮৫ বার নিউজটি পড়া হয়েছে

 র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

 এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার কোতয়ালী মডেল থানা এলাকায় কতিপয় ব্যক্তি অনুমোদন বিহীন নকল ইঞ্জিল অয়েল বোতলজাত ও বিক্রি করে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অদ্য ০১ জুন ২০২২ তারিখ ১২ টা ৩০  মিনিট থেকে  ২ টা ৩০  মিনিট  পর্যন্ত র‌্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট যশোর ও বিএসটিআই যশোর জেলার কর্মকর্তার সমন্বয়ে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন আরএন রোড এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১। মোঃ তরিকুল ইসলাম(৪৬), (প্রোপাইটর অনি অটোমোবাইল), পিতা-মৃত নজরুল ইসলাম, ২। মোঃ হামজা হোসেন(১৮), (প্রোপাইটর শিহাব এন্টারপ্রাইজ), পিতা-মোঃ বাহারুল ইসলাম, উভয় সাং-আরএন রোড়, থানা-কোতয়ালী মডেল, জেলা-যশোর‘দ্বয়কে অনুমোদন বিহীন নকল ইঞ্জিল অয়েল বোতলজাতকরন ও বিক্রি করার অপরাধে বিএসটিআই আইন ২০১৮ এর ৩০ ধারায় ২০,০০০/-(বিশ হাজার) টাকা জরিমানা প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত ব্যক্তিদ্বয় মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানাকৃত টাকা তাৎক্ষনিক স্বেচ্ছায় পরিশোধ করায় প্রাপ্ত টাকা বিধি মোতাবেক সরকারি কোষাগারে জমা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel