1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন

দিনাজপুরের গোর-এ-শহীদ ঈদগাহ (বড়মাঠ) ময়দানে এশিয়ার বৃহত্তর  জামায়াত 

সৈয়দ হারুনর রশীদ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ৫৬ বার নিউজটি পড়া হয়েছে

দিনাজপুর জেলা প্রশাসন কর্তৃক এ বছর ২০২২ইং এর ঈদ-উল-ফিতরে স্থানীয় গোর-এ-শহীদ ঈদগাহ্ (বড় মাঠ) ময়দানে এশিয়ার বৃহত্তম ঈদ জামাত অনুষ্ঠানের আয়োজনের পরিকল্পনা গ্রহন করা হয়। যার ধারাবাহিকতায় ভেন্যুর নিরাপত্তা পরিকল্পনা, ব্যবস্থাপনা ও

আয়োজনে ঈদের আগে থেকেই স্থানীয় প্রশাসনের সাথে সমন্বয় রেখে র‍্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ সক্রীয় ভাবে অংশগ্রহন করে। ঈদের পূর্বেই ভেন্যুর নিরাপত্তা নিশ্চিতকরনে র‍্যাব-১৩ এর বোম ডিসপোজাল টিম কর্তৃক মাইন সুইমিং এবং অন্যান্য সার্বিক নিরাপত্তা ব্যবস্থা ঈদের আগের রাতেই নিশ্চিত করা হয় এবং ঈদের দিন সকাল থেকেই র‍্যাবের সদস্যগন তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতকল্পে মোতায়েন হয়। উক্ত ঈদ জামাতে সমগ্র দিনাজপুর জেলাসহ আশেপাশের জেলা থেকেও অসংখ্য মুসল্লি অংশগ্রহন করেন এবং স্বতঃস্ফূর্তভাবে উক্ত ঈদ জামাতে সবাই শরিক হন। স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের মাননীয় হুইপ মোঃ ইকবালুর রহিম এর ভাষ্যমতে ঊক্ত জামাতে প্রায় ছয় লক্ষাধীক মুসল্লি অংশগ্রহন করেন। সুষ্ঠভাবে ও নিরাপদে ঈদের জামাতে অংশগ্রহন করে মুসল্লিরা অত্যান্ত আনন্দের সহিত ঈদগাহ ময়দান ত্যাগ করেন। উল্লেক্ষ্য যে, দিনাজপুরে গোর-এ-শহীদ ঈদগাহ্ (বড় মাঠ) ময়দানে আয়োজিত এই ঈদের জামাত দেশের বৃহত্তম ঈদ জামাত শোলাকিয়া ঈদগাহ জামাতের চাইতেও অধিক সংখ্যক মুসল্লি এই ঈদ জামাতে অংশগ্রহন করে বলে তিনি মন্তব্য করেন।
উক্ত ঈদ জামাতের পাশাপাশি র‍্যাব-১৩, সিপিসি-১ এর দায়িত্বপূর্ন জেলা
ঠাকুরগাঁও জেলা বড় মাঠ ঈদগাহ ময়দানেও একইভাবে র‍্যাব সদস্যগন দায়িত্ব পালন করেন। র‍্যাব ও পুলিশ সদস্যদের সম্মিলিত প্রচেষ্ঠায় সুষ্ঠ ভাবে নিরাপদে ঈদের জামাতে অংশগ্রহন করতে পেরে স্থানীয় জনসাধারণ ও মুসল্লিরা স্বস্তি প্রকাশ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel