1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাবেক এমপি মমিন মন্ডলের পিএস গ্রেফতার মেহেরপুরে শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগ সিরাজগঞ্জে অভিনব কায়দায় গাঁজা পাচার, গ্রেপ্তার ২ চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স ড্রিলশেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত তানযীমুল উম্মাহ গার্লস মাদরাসায় পুরস্কার বিতরণী ও কৃতি সংবর্ধনা মৌলভীবাজার জেলা বিএনপি ৩ ভাগে বিভক্ত  মৌলভীবাজার মডেল থানার নতুন অফিসার ইনচার্জ মাহবুব  সাবেক কৃষি মন্ত্রী আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার ঝিনাইদহের হাট গোপালপুর থেকে   ১২০১ বোতল  ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৬ এনায়েতপুরে জশনে জুলুশ ঈদ-এ-মিলাদুন্নবী (সা:) উদযাপিত 

ঝিনাইদহের হাট গোপালপুর থেকে   ১২০১ বোতল  ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৬

মো: ফয়সাল ইকবাল, বিশেষ প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ বার নিউজটি পড়া হয়েছে

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক কারবারি ও বিবিধ প্রতারক চক্র গ্রেফতারসহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।
এরই ধারাবাহিকতায়  ১৭ সেপ্টেম্বর ২০২৪ইং তারিখ র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, ঝিনাইদহ জেলার সদর থানাধীন হাট গোপালপুর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ভাতীয় ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত আভিযানিক দলটি একই তারিখ দিবাগত রাত আনুমানিক ১টা ৪৫ মিনিটের  সময় ঝিনাইদহ জেলার সদর থানাধীন হাট গোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে ঝিনাইদহ টু মাগুরা মহাসড়কে একটি বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ১২০১(এক হাজার দু্ইশত এক) বোতল ফেন্সিডিলসহ ৩ (তিন) জন মাদক ব্যবসায়ী- ১। মোঃ সোহের (২৫), পিতা- মৃত সিদ্দিক সর্দার, সাং- আড়পাড়া, থানা- শালিখা, জেলা- মাগুরা, ২। মোঃ ফারুক হোসেন (৪০), পিতা- মোঃ ফিরোজ আলী, সাং- দোয়ার পাড়া, থানা- জীবননগর, জেলা- চুয়াডাঙ্গা, ৩। মোঃ সাজ্জাদুর রহমান (৪৫), পিতা- মৃত মতিয়ার রহমান, সাং- বাহার বাগ, থানা- মাগুরা সদর, জেলা- মাগুরাদেরকে গ্রেফতার করা হয়।এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল (১২০১ বোতল), ০১টি প্রাইভেট কার ডকুমেন্টসহ, ০১টি প্রাইভেট কারেরে চাবি, ০৪টি মোবাইল ফোন, নগদ-৬৩,৮১০/- (তেষট্টি হাজার আটশত দশ) টাকাসহ উদ্ধারপূর্বক জব্দ করা হয়। জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করতঃ আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel