1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইউনিয়ন পরিষদ বহাল রাখতে নড়াইলে ইউপি চেয়ারম্যানের স্মারকলিপি প্রদান রায়পুর, হাসাদহ এবং  কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্প আকস্মিক পরিদর্শন করেন পুলিশ সুপার আলমডাঙ্গায় নবাগত ওসির সাথে আলমডাঙ্গা প্রেসক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্টিত নড়াইলে  পূজা মন্দিরে নগত অর্থ সহায়তা প্রদান করলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক  এনায়েতপুরে আই সি এল স্কুলে রজত জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠিত-২০২৪ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চুয়াডাঙ্গার বিভিন্ন পূজামন্ডপে কঠোর নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী  সুনামগঞ্জে মডেল জামে মসজিদের ইমামের অপসারণ দাবীতে মুসল্লীয়ানদের মধ্যে উত্তেজনা মৌলভীবাজারে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  ডাঃ রফিকুল হক বাবলুকে স্বাস্থ মন্ত্রনালয়ের অধিন ডেন্টাল কাউন্সিলের সদস্য মনোনিত  ডাবলু সরকার গ্রেফতার

জেলা শিল্পকলা একাডেমির সম্মাননা পদক পাওয়ায় আতিক বিশ্বাস কে সংবর্ধনা প্রদান 

আলমডাঙ্গা অফিসঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ৪৬ বার নিউজটি পড়া হয়েছে
চুয়াডাঙ্গা জেলা শিল্পকলা একাডেমির সম্মাননা পদক ২০২৩ প্রদান করায় আতিক বিশ্বাস কে বিশেষ সংবর্ধনা দিলেন বাংলাদেশ আর এম পি ওয়েলফেয়ার এসোসিয়েশন। গতকাল আলমডাঙ্গা কামালপুর বটতলায় পিটিএফ ট্রেনিং সেন্টার কার্যালয়ে সকাল ১০ টার সময় এই সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে। অনুষ্ঠানে বাংলাদেশ আর এম পি ওয়েলফেয়ার এসোসিয়েশনের আলমডাঙ্গা শাখার সভাপতি জিনারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আলাউদ্দিন আহমেদ পাঠাগারের পরিচালক কবি গোলাম রহমান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা আর এম পি ওয়েলফেয়ার এসোসিয়েশনের কোষাধ্যক্ষ আবু জাফর,পৌর শাখার কোষাধ্যক্ষ রেজাউল ইসলাম,সাংগঠনিক সম্পাদক লিয়াকত আলী।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সানাউল্লাহ, জাহাঙ্গীর আলম, ইমন হোসেন,আবুল কালাম আজাদ পাপ্পু,ডালিম হোসেন,জান আলম,রুহুল আমিন,বিল্লাল হোসেন,আব্দুর রশিদ, আহাদ আলি,হাবিবুর রহমান, জহুরুল ইসলাম, আজানূর রহমান, মোহাম্মদ কিরন,আমিনূল ইসলাম, শুভ,আতিয়ার রহমান, মোহাম্মদ শাকিব,হাবিবুর রহমান, ফয়সাল আহম্মেদ বিদ্যুৎ, শারমিন আক্তার, শাবরিনা প্রমুখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন যে দেশে গুনীর কদর করে না,সেই দেশে গুনীর জন্ম হয় না। তাই সকলেই সকলের প্রতি সন্মান প্রদর্শন করে ঐক্য বদ্ধ হয়ে এগিয়ে যেতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel