1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ইউনিয়ন পরিষদ বহাল রাখতে নড়াইলে ইউপি চেয়ারম্যানের স্মারকলিপি প্রদান রায়পুর, হাসাদহ এবং  কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্প আকস্মিক পরিদর্শন করেন পুলিশ সুপার আলমডাঙ্গায় নবাগত ওসির সাথে আলমডাঙ্গা প্রেসক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্টিত নড়াইলে  পূজা মন্দিরে নগত অর্থ সহায়তা প্রদান করলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক  এনায়েতপুরে আই সি এল স্কুলে রজত জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠিত-২০২৪ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চুয়াডাঙ্গার বিভিন্ন পূজামন্ডপে কঠোর নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী  সুনামগঞ্জে মডেল জামে মসজিদের ইমামের অপসারণ দাবীতে মুসল্লীয়ানদের মধ্যে উত্তেজনা মৌলভীবাজারে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  ডাঃ রফিকুল হক বাবলুকে স্বাস্থ মন্ত্রনালয়ের অধিন ডেন্টাল কাউন্সিলের সদস্য মনোনিত  ডাবলু সরকার গ্রেফতার

রাজশাহীতে অপহরনের স্বিকার এক তরুনীকে উদ্ধার করেছে পিবিআই

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৭১ বার নিউজটি পড়া হয়েছে

বাংলাদেশ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) রাজশাহীর অভিযানে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। রোববার (১০ মার্চ) বেলা সাড়ে ১১ টার দিকে নগরীর লক্ষীপুর এলাকা থেকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ভিকটিম হলো, কর্ণাহার থানার সরিষা কুড়ি গ্রামের বাবর আলীর মেয়ে সুরাইয়া ইয়াসমিন রুমি।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, রাজশাহীর বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ভিকটিমের বাবা বাবর আলী অপহরন মামলা দায়ের করেন। পরবর্তিতে আদালত পিবিআই রাজশাহীকে তদন্তের নির্দেশ প্রদান করেন। এরই পেক্ষিতে পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার বিপিএম (বার) পিপিএম অ্যাডিশনাল আইজিপি এর সার্বিক নির্দেশনায় পিবিআই রাজশাহীর ইউনিট ইনচার্জ মনিরুল ইসলাম পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) এর তত্ত্বাবধানে পিটিশন মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই (নিরস্ত্র) এস এম তারিকুজ্জামানসহ পিবিআই রাজশাহীর একটি চৌকস টিম রাজশাহী মহানগরের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা শেষে গোপন সংবাদের ভিত্তিতে এবং আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে বেলা সাড়ে ১১ টার দিকে মামলার ভিকটিম সুরাইয়া ইয়াসমিন রুমিকে রাজশাহী মহানগরের লক্ষ্মীপুর এলাকা হতে উদ্ধার করেন । ভিকটিমকে উদ্ধারের পর মেডিকেল পরীক্ষা সম্পন্ন করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়। আদালতে স্বেচ্ছায় জবানবন্দী দেয় শেষে ভিকটিমকে তার বাবা-মায়ের জিম্মায় প্রদান করা হয়েছে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel