1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইউনিয়ন পরিষদ বহাল রাখতে নড়াইলে ইউপি চেয়ারম্যানের স্মারকলিপি প্রদান রায়পুর, হাসাদহ এবং  কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্প আকস্মিক পরিদর্শন করেন পুলিশ সুপার আলমডাঙ্গায় নবাগত ওসির সাথে আলমডাঙ্গা প্রেসক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্টিত নড়াইলে  পূজা মন্দিরে নগত অর্থ সহায়তা প্রদান করলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক  এনায়েতপুরে আই সি এল স্কুলে রজত জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠিত-২০২৪ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চুয়াডাঙ্গার বিভিন্ন পূজামন্ডপে কঠোর নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী  সুনামগঞ্জে মডেল জামে মসজিদের ইমামের অপসারণ দাবীতে মুসল্লীয়ানদের মধ্যে উত্তেজনা মৌলভীবাজারে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  ডাঃ রফিকুল হক বাবলুকে স্বাস্থ মন্ত্রনালয়ের অধিন ডেন্টাল কাউন্সিলের সদস্য মনোনিত  ডাবলু সরকার গ্রেফতার

‘আরে বেডা, আইছো কেবল মদনগঞ্জ, মুন্সীগঞ্জ বহুদূর: উপজেলা চেয়ারম্যান

মনির হুসাইন, সাভার (ঢাকা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ২০২ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা-১৯ আসনে বিদ্রোহী প্রার্থী তালুকদার মো: তৌহিদ জং মুরাদের বিরুদ্ধে এমন বিষফোড়ক মন্তব্য করেছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব। তিনি বলেন, ’আরে বেডা, কেবল আইছো মদনগঞ্জ, মুন্সিগঞ্জ অনেকদূর।

শুক্রবার রাতে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় নৌকার নির্বাচনী অফিস উদ্ভোদন ও কর্মিসভা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের বর্তমান সংসদ সদস্য ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা এনামুর রহমান।

শিমুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, ফারুক হাসান তুহিন, রকিবুল ইসলাম বাবুল ও সুমন মৃর্ধাসহ আরও অনেকেই।

এর আগে সুমন মৃর্ধা ও সমরাজ মৃর্ধার নেতৃত্বে নবীনগর-চন্দ্রা মহাসড়কে ডা.এনামুর রহমানের মিছিল করেন কয়েক হাজার নেতাকর্মী, যা জনসমুদ্রে পরিণত হয়।

উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেন,

রানা প্লাজা নিহত ও আহতদের ঘটনায় মুরাদ জং-কে খেসারত দিতে হবে। তিনি আরও বলেন, রাস্তাঘাট তো করেই নাই, খালি পারে আকাম করতে। আর পারে মিরপুর বইসা ঝুটের টাকা ভাগাভাগি করতে।

বর্তমান এমপি ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা এনামুর রহমান বলেন, আল্লাহ যাকে ইচ্ছে সম্মান দেন। আবার তা কেড়েও নেন। আমার পথচলা আল্লাহর উপর ভরসা রেখেই। তিনি আরও বলেন, সাভার-আশুলিয়াবাসীর কাছে একটাই চাওয়া। যদি এ অঞ্চলের পরিবেশ সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ ভাবে দেখতে চান তাহলে, নৌকার কোন বিকল্প নেই।এসময় তার দলীয় প্রতীক নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন সাধারন ভোটারদের কাছে।

অনুষ্ঠান শেষে প্রায় চার হাজার মানুষের ভূরিভোজন এর আয়োজন করেন সুমন মৃর্ধা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel