1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইউনিয়ন পরিষদ বহাল রাখতে নড়াইলে ইউপি চেয়ারম্যানের স্মারকলিপি প্রদান রায়পুর, হাসাদহ এবং  কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্প আকস্মিক পরিদর্শন করেন পুলিশ সুপার আলমডাঙ্গায় নবাগত ওসির সাথে আলমডাঙ্গা প্রেসক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্টিত নড়াইলে  পূজা মন্দিরে নগত অর্থ সহায়তা প্রদান করলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক  এনায়েতপুরে আই সি এল স্কুলে রজত জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠিত-২০২৪ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চুয়াডাঙ্গার বিভিন্ন পূজামন্ডপে কঠোর নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী  সুনামগঞ্জে মডেল জামে মসজিদের ইমামের অপসারণ দাবীতে মুসল্লীয়ানদের মধ্যে উত্তেজনা মৌলভীবাজারে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  ডাঃ রফিকুল হক বাবলুকে স্বাস্থ মন্ত্রনালয়ের অধিন ডেন্টাল কাউন্সিলের সদস্য মনোনিত  ডাবলু সরকার গ্রেফতার

মানিকগঞ্জ -০১ আসনের হ্যামিলিয়নের বাশিওয়ালা এস.এম.জাহিদ

মো: রেজাউল করিম লিটন, স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ
  • আপডেট টাইম : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৫৭ বার নিউজটি পড়া হয়েছে

মানিকগঞ্জের -০১ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারনা জমে উঠেছে, যেন সবাই ঈদের আনন্দ উপভোগ করছে। ২০শে ডিসেম্বর, রোজ বুধবার দুপুরে মানিকগঞ্জের, দৌলতপুর উপজেলার বাচামারা ইউনিয়নে এস.এম জাহিদ এর ঈগল মার্কার নির্বাচনী জনসভায় লোকে লোকারন্য। এস,এম জাহিদের ডাকে হাজার জনগন বাচামারা এসে সমবেত হয়েছেন যেন হ্যামিলিয়নের বাশিওয়ালার পিছনে হাজার হাজার জনগণ ছুটে চলেছে। সকল জনগণের মুখে একটি আওয়াজ শুনা যায় “ ডাক দিয়েছে জাহিদ ভাই, ঘরে থাকার সময় নাই”। এলাকাবাসী বেধেছে জোট ঈগল মার্কায় দেবে ভোট। এ সব স্লোগানে চারিদিক মুখরিত করে বাচামারা স্কুল মাঠ কানায় কানায় জন সমুদ্রে পরিনত হয়।

বাচামারা ইউনিয়ন এর সাবেক চার বারের চেয়ারম্যান জনাব সময় আব্দুল লতিফের সভাপতিত্বে, সাবেক ছাত্রলীগনেতা জুয়েল রানার সঞ্চালনায় অনুষ্ঠানটি প্রাণবন্ত ও উৎসবমুখর ভাবে শুরুকরে প্রাক্তন চেয়ারম্যান আব্দুল লতিফ শুভেচ্ছা বক্তব্য দিয়ে শুরু করেন। সকল বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে ধরে আওয়ামী লীগের উন্নয়নের কথা তুলে ধরে সালাউদ্দিন মাহমুদ জাহিদ এর ঈগল মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

উক্ত অনুষ্ঠানের প্রধান বক্তা স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন মাহমুদ জাহিদ সবার কাছে তার ঈগল মার্কায় ভোট প্রার্থনা করেন এবং চরের মানুষের ভালো বাসায় সিক্ত হয়ে সকলের সামনে চরের রাস্তা ঘাট উন্নয়ন, চরে হাসপাতাল স্হাপন, নদী শাসন সহ বিভিন্ন উন্নয়ন করার অঙ্গীকার করেন। তিনি আর বলেন আমাকে আল্লাহ অনেক দিয়েছেন আমি এম,পি হলে আমার চরবাসির ভাগ্যের উন্নয়ন করব ইনশাল্লাহ। ।সবাই আমার জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন, সাবক এম পি আনোয়ারুল হক, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, জনাব ফরিদ আহমেদ, বীর মুক্তি যোদ্ধা কাশেম উকিল,বীর মুক্তি যোদ্ধা, মো:নুরুল ইসলাম (সোহরাব কামার), ঘাটু ডাক্তার, সহ অন্যান্য মুক্তি যোদ্ধা বর্গ। বাচামারা,চরকাটারী,বাঘুটিয়া ইউনিয়ন এর বর্তমান ও সাবেক চেয়ারম্যান ও এলাকার জনগন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel