1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুরে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার সিরাজগঞ্জে সাবেক এমপি মমিন মন্ডলের পিএস গ্রেফতার মেহেরপুরে শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগ সিরাজগঞ্জে অভিনব কায়দায় গাঁজা পাচার, গ্রেপ্তার ২ চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স ড্রিলশেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত তানযীমুল উম্মাহ গার্লস মাদরাসায় পুরস্কার বিতরণী ও কৃতি সংবর্ধনা মৌলভীবাজার জেলা বিএনপি ৩ ভাগে বিভক্ত  মৌলভীবাজার মডেল থানার নতুন অফিসার ইনচার্জ মাহবুব  সাবেক কৃষি মন্ত্রী আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার ঝিনাইদহের হাট গোপালপুর থেকে   ১২০১ বোতল  ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৬

চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমারের ঈগল মার্কা কী সমীকরণ বদলে দেবে ???

পারভেজ খান ও তুহিন খান
  • আপডেট টাইম : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৬২ বার নিউজটি পড়া হয়েছে

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে একাধিক প্রতিদ্বন্দ্বী প্রার্থী থাকলেও সকলের নজর তিন বার নির্বাচিত সংসদ সদস্য নৌকার মনোনয়ন প্রার্থী সোলাইমান হক জোয়ার্দার ছেলুন ও কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য, সিআইপি, স্বতন্ত্র এমপি প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার ঈগল প্রতীকের দিকে।

গত ১৮ই ডিসেম্বর সোমবার প্রতীক বরাদ্দের পর থেকে সকল প্রার্থী নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করেছেন। নিজেদের শক্তি ও সমর্থন জানান দিতে বিভিন্ন কৌশল, জনসমর্থন ও ব্যক্তি ইমেজকে তুলে ধরার চেষ্টার কোন কমতি রাখছেন না। শহর থেকে গ্রাম পর্যন্ত মিছিলে মিছিলে প্রকম্পিত হচ্ছে চুয়াডাঙ্গা-১ আসনের মাটি। বসে নেই মহিলা ভোটার ও কর্মীরা। তারও তাদের পছন্দের প্রার্থীর পক্ষে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। ভোট প্রার্থনা করছেন। চুয়াডাঙ্গা-১ আসন এখন নির্বাচনী উৎসবের আমেজে ভাসছে। তবে সকলের নজর দুই হেবীওয়েট প্রার্থী ছেলুন ও দিলীপের দিকে।

চুয়াডাঙ্গা-১ আসনের বিভিন্ন শহর ও গ্রামের দলীয় নেতাকর্মী থেকে সাধারণ ভোটারদের জনমত বিশ্লেষণে উঠে এসেছে পরিবর্তনের কথা। অনেকের দাবী এবার দাদার পাল্লা ভারী।

কারণ জানতে চাইলে অনেক সাধারণ ভোটার বলেন, এবার বেশিরভাগ ভোটাররা চাইছেন এলাকার কৃতি সন্তান, সদাহাস্যজ্জ্বল, গরীব দুঃখী মানুষের কাছের মানুষ, দানবীর, তরুণ শিল্পপতি, সিআইপি বাবু দিলীপ কুমার আগরওয়ালা পক্ষে বেশীরভাগ মানুষ। তারা চায় ঈগল মার্কা জয়ী হোক। চুয়াডাঙ্গা-১ আসন জুড়ে ঈগল যেন আকাশে উড়ছে। প্রতীক বরাদ্দের দিনই চমক দেখিয়েছেন দিলীপ কুমার আগরওয়ালা, তার পক্ষে যুব মহিলা লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা ঈগল মার্কার পক্ষে একটি বিশাল মিছিল শহর জুড়ে তোলপাড় শুরু হয়। চুয়াডাঙ্গা-১ আসনের সকল শহর গ্রাম জুড়ে চলছে ঈগল মার্কার মিছিল, মিটিং ও শোডাউন। এখন অপেক্ষার পালা সেই কাঙ্ক্ষিত ৭ জানুয়ারীর ভোটের দিনের ফলাফল ঘোষণার দিনটির জন্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel