1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইউনিয়ন পরিষদ বহাল রাখতে নড়াইলে ইউপি চেয়ারম্যানের স্মারকলিপি প্রদান রায়পুর, হাসাদহ এবং  কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্প আকস্মিক পরিদর্শন করেন পুলিশ সুপার আলমডাঙ্গায় নবাগত ওসির সাথে আলমডাঙ্গা প্রেসক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্টিত নড়াইলে  পূজা মন্দিরে নগত অর্থ সহায়তা প্রদান করলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক  এনায়েতপুরে আই সি এল স্কুলে রজত জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠিত-২০২৪ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চুয়াডাঙ্গার বিভিন্ন পূজামন্ডপে কঠোর নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী  সুনামগঞ্জে মডেল জামে মসজিদের ইমামের অপসারণ দাবীতে মুসল্লীয়ানদের মধ্যে উত্তেজনা মৌলভীবাজারে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  ডাঃ রফিকুল হক বাবলুকে স্বাস্থ মন্ত্রনালয়ের অধিন ডেন্টাল কাউন্সিলের সদস্য মনোনিত  ডাবলু সরকার গ্রেফতার

বাঁশখালীতে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ 
  • আপডেট টাইম : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ১৪৩ বার নিউজটি পড়া হয়েছে
বাঁশখালী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ এর সাথে বাঁশখালী সাংবাদিক সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এর কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি তোফায়েল আহমেদ বলেন, পুলিশ সাংবাদিক একে অপরের পরিপূরক। আমাদের কাজের অনেকাংশে মিল আছে। সমাজের অসংগতিগুলো দূর করতে আমরা উভয়েই কাজ করছি। আপনাদের সঙ্গে সু-সম্পর্ক রেখেই কাজ করা হবে। আমি চাই আপনারা আমার কাজে সহযোগীতা করবেন। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে। আইন শৃঙ্খলা নিশ্চিত করতে যেকোনো সময় পুলিশ তৎপর থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন, বাঁশখালী থানার ওসি (তদন্ত) সুধাংশু শেখর হালদার ও সেকেন্ড অফিসার রাজিব চন্দ্র পোদ্দার। বাঁশখালী সাংবাদিক সমিতির আহবায়ক, দৈনিক যুগান্তর ও দৈনিক আজকের পত্রিকার বাঁশখালী প্রতিনিধি আবু বক্কর বাবুল, যুগ্ম আহবায়ক ও দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি জোবাইর চৌধুরী, সিনিয়র সদস্য
দৈনিক সকালের সময়ের স্টাফ রিপোর্টার সাইফী আনোয়ারুল আজিম,সদস্য সচিব দৈনিক মানবকন্ঠ ও দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মুহাম্মদ মিজান বিন তাহের, সদস্য দৈনিক সংবাদ প্রতিনিধি সৈকত আচার্য্য, দৈনিক অধিকার ও দ্যা ডেইলি বাংলাদেশ টুডের প্রতিনিধি শিব্বির আহমদ রানা,  দৈনিক যায়যায়দিন প্রতিনিধি রিয়াদুল ইসলাম রিয়াদ, দৈনিক গণকন্ঠ প্রতিনিধি মোহাম্মদ আফনান চৌধুরী সহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel