1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাবেক এমপি মমিন মন্ডলের পিএস গ্রেফতার মেহেরপুরে শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগ সিরাজগঞ্জে অভিনব কায়দায় গাঁজা পাচার, গ্রেপ্তার ২ চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স ড্রিলশেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত তানযীমুল উম্মাহ গার্লস মাদরাসায় পুরস্কার বিতরণী ও কৃতি সংবর্ধনা মৌলভীবাজার জেলা বিএনপি ৩ ভাগে বিভক্ত  মৌলভীবাজার মডেল থানার নতুন অফিসার ইনচার্জ মাহবুব  সাবেক কৃষি মন্ত্রী আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার ঝিনাইদহের হাট গোপালপুর থেকে   ১২০১ বোতল  ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৬ এনায়েতপুরে জশনে জুলুশ ঈদ-এ-মিলাদুন্নবী (সা:) উদযাপিত 

সিরাজগঞ্জে সাবেক এমপি মমিন মন্ডলের পিএস গ্রেফতার

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ বার নিউজটি পড়া হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের এনায়েতপুরে ছাত্র জনতার আন্দোলনে গুলি বর্ষণ করে চাঞ্চল্যকর কলেজ ছাত্র শিহাব,সিয়াম হোসেন ও ইয়াহিয়া হত্যা মামলার অন্যতম আসামি সাবেক এমপি মমিন মন্ডলের পিএস মোঃ সেলিম সরকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড একশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-১২।

১৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার’) সন্ধ্যায় লেঃ কমান্ডার বিএন এম আবুল হাশেম সবুজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৭ সেপ্টেম্বর (বুধবার)। সন্ধ্যা সাড়ে ৮ টার দিকে র‌্যাব-১২ সদর কোম্পানি ও র‌্যাব-১১ সিপিসি-১ নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানাধীন গাবতলী এলাকায় উত্তর মাসদাইরে ড্রিম কনভেনশন হলে যৌথ অভিযান পরিচালনা করে হত্যা মামলার ২৮নং পলাতক আসামি বেলকুচি থানার কামারপাড়া গ্রামের আব্দুর রাজ্জাক সরকারের ছেলে মোঃ সেলিম সরকার (৪৬) কে গ্রেফতার করতে সক্ষম হয়। এ ছাড়াও তার সাথে থাকা ২ টি মোবাইল ফোন ও ১ টি হাতঘড়ি জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়,গত ৪ আগস্ট দুপুর সাড়ে ১২টার দিকে বৈষম্য বিরোধী ছাত্র জনতার একটি মিছিল এনায়েতপুর থানাধীন খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালের প্রধান ফটকের সামনে থেকে মিছিল মিছিল নিয়ে এনায়েতপুর থানার দিকে রওনা হলে আল হেরা মার্কেটের সামনে পৌঁছালে দুর্বৃত্তরা পূর্ব পরিকল্পিতভাবে ছাত্র জনতার গণ আন্দোলনকে নসাৎ করার জন্য পিস্তল দিয়ে গুলি বর্ষণ করে। দুর্বৃত্তদের ছোড়া গুলিতে ছাত্র জনতার মিছিলে অংশগ্রহণ করা এনায়েতপুর থানার মাধবপুর গ্রামের মোঃ শফি মিয়ার ছেলে মোঃ শিহাব হোসেন (১৯), গোপরেখী গ্রামের মোঃ কুদ্দুস আলীর ছেলে হাফেজ মোঃ সিয়াম হোসেন (২০) ও খুকনী ঝাউপাড়া গ্রামের মোঃ শাহজাহান আলীর ছেলে মোঃ ইয়াহিয়া আলী গুলিবৃদ্ধ হয়ে মারাত্মক আহত হলে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাদেরকে মৃত ঘোষণা করেন।
উক্ত ঘটনার প্রেক্ষিতে শাহানা খাতুন, মোঃ হযরত আলী এবং মোঃ সোলায়মান বাদী হয়ে ৩ টি পৃথক হত্যা মামলা দায়ের করেন।
গ্রেফতারকৃত আসামিকে সিরাজগঞ্জের এনায়েতপুর থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel