1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শেখহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে বিক্ষোভ, মিছিল শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুরে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার সিরাজগঞ্জে সাবেক এমপি মমিন মন্ডলের পিএস গ্রেফতার মেহেরপুরে শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগ সিরাজগঞ্জে অভিনব কায়দায় গাঁজা পাচার, গ্রেপ্তার ২ চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স ড্রিলশেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত তানযীমুল উম্মাহ গার্লস মাদরাসায় পুরস্কার বিতরণী ও কৃতি সংবর্ধনা মৌলভীবাজার জেলা বিএনপি ৩ ভাগে বিভক্ত  মৌলভীবাজার মডেল থানার নতুন অফিসার ইনচার্জ মাহবুব  সাবেক কৃষি মন্ত্রী আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার

এনায়েতপুরের খুকনীতে ব্যবসায়ীর সুতার দোকানে তালা দিয়েছে বিএনপি নেতা

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৮ বার নিউজটি পড়া হয়েছে

চৌহালী প্রতিনিধি: সিরাজগঞ্জের এনায়েতপুর থানার খুকনী মন্ডলপাড়ায় ব্যবসায়ীর সুতার দোকানে তালা দিয়েছে ইউনিয়ন বিএনপির সদস্য সচিব সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম। তিনি সুতা রং ব্যবসায়ী হাজী মোঃ শহিদুল্লাহ খানের দোকানে তালা লাগিয়েই ক্ষান্ত হননি তাকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত দোকান না খুলতেও মোবাইল ফোনে গালিগালাজ করে হুশিয়ারী দিয়েছেন। বর্তমানে ঐ ব্যবসায়ী চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন দাবী করে প্রশাসনের জরুরী পদক্ষেপ দাবী করেছেন। এ ঘটনায় বিএনপিতে সহ এলাকার সকলের মাঝে নিন্দার ঝড় বইছে।

ভুক্তভোগী খুকনী বাজার গ্রামের বাসিন্দা হাজী মোঃ শহিদুল্লাহ খান ও স্থানীয়রা অভিযোগ করে বলেন, গত ৫ আগষ্ট আওয়ামীলীগ সরকার পতনের পর ৭ আগষ্ট হতে খুকনী এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড, দখল, চাঁদাবাজি ও লোকজন দিয়ে আধিপত্ত বিস্তার শুরু করেছে খুকনী ইউনিয়ন বিএনপির সদস্য সচিব সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম ও তার ছেলে জেলা ছাত্র সমন্বয়কের পরিচয় দেয়া তানভীর চঞ্চল সহ সহযোগীরা। তাদের এসব কর্মকান্ড নিয়ে ব্যাপক সমালোচনা ও ভীতির সৃষ্টি করেছে। পুর্ব শত্রুতার জের ধরে গত ৫ আগষ্ট রাতে নজরুল ইসলাম ব্যবসায়ী শহিদুল্লাহ খানের খুকনী বাজারের মার্কেট জোড় পুর্বক দখল করে প্রতিপক্ষ আনিসুরকে বুঝে দেয়। অভিযোগ পেয়ে সেনাবাহিনী দখল মুক্ত করে তা স্থানীয় ভাবে মিমাংসার পরামর্শ দেয়। এরপর অপরপক্ষের কাছ থেকে টাকা খেয়ে গত ১২ সেপ্টেম্বর নজরুল ইসলাম আরেকজনের জায়গায় খুটি পঁুতে জোড় পুর্বক সীমানা নির্ধারন করে দেয় আনিসকে। এ নিয়ে জায়গার অন্যান্য মালিকদের মধ্যেও ক্ষোভের সৃষ্টি হয়। তা না মানায় নজরুল ইসলাম আরো ক্ষুব্দ হয়ে তার ছেলে তানভীর চঞ্চলের নেতৃত্বে লোকজনদের শনিবার বিকেলে খুকনী মন্ডলপাড়ার শহিদুল্লাহ খানের সুতার দোকানে পাঠায়। তখন দোকানে তালা দিয়ে কর্মচারীকে গালিগালাজ ও মারধরের হুমকি দেয়। এরপর নজরুল ইসলাম শহিদুল্লাহ খানের মোবাইল ফোনে গালিগালাজ ও মারধরের হুমকি দিয়ে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত দোকান খুলতে বারন করে।

অভিযোগ করে হাজী শহিদুল্লাহ খান আরো বলেন, বর্তমানে আমার দোকানে পচনশীল ৭/৮ লাখ টাকার সুতা রয়েছে। এমতাবস্থায় দোকান দ্রুত যদি না খুলতে পারি তাহলে তা নষ্ট হয়ে যাবে। আমি চরম নিরাপত্তাহীনতার মধ্যে আছি। প্রশাসনের দ্রুত সহযোগীতা চাই।

এ ব্যাপারে খুকনী ইউনিয়ন বিএনপির সদস্য সচিব সাবেক চেয়ারম্যান নজরুল ইসলামকে বার-বার ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়।

বিষয়টি নিয়ে সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু জানান, আমাদের কেন্দ্রের নির্দেশনা, যে নেতাই দখল অনিয়মের সাথে জড়িত হোক তার বিরুদ্ধে অভিযোগ সত্য প্রমানিত হলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। নজরুলের বিষয়ে অভিযোগ পেলে গুরুত্বের সাথে খতিয়ে দেখা হবে।

এদিকে এনায়েতপুর থানার ওসি মোঃ ইয়াজদানী জানান, এখনো কোন অভিযোগ পাইনি। পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel