1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

আলমডাঙ্গায় লাইলা কনভেনশন হলের শুভ উদ্বোধন করলেন ডা: লিয়াকত আলি

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮ বার নিউজটি পড়া হয়েছে
আলমডাঙ্গায় লাইলা কনভেনশন হলের শুভ উদ্বোধন, আলোচনা সভা ও হেলথ সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার শহরের  হাজী মোড়ে ডাঃ লিয়াকত টাওয়ারের ৫ম তলায়, লায়লা কনভেনশন হলের শুভ উদ্বোধন করেন সাবেক স্বাস্থ ও প,প,কর্মকর্তা ডাক্তার লিয়াকত আলী। এসময় তিনি বলেন আমি দীর্ঘবছর আলমডাঙ্গায় বসবাস করে আসছি।পাইলট মাধ্যমিক স্কুলে লেখাপড়া করেছি।যদিও আমার বাড়ী মীরপুর উপজেলায়।৭১ সালে মুক্তিযুদ্ধ শুরু হলে আমার এলাকার লোকদের সাথে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলাম।তারপর যুদ্ধ বিদ্ধস্থ দেশ,আমরা লেখাপড়ায় মনোনিবেশ করলাম,এইচ,এস,সি পাশ করে ভর্তি হলাম মেডিকেলে,ডাক্তারি পাশ করে এসে আলমডাঙ্গাতেই আমার চাকরি জীবন শেষ করেছি।আমার ছেলেও ডাক্তার।সে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজের নাক,কান গলা বিশেষজ্ঞ।আমারা দুজন মিলে অত্র অঞ্চলের মানুষের শেবা করতে চাই।আমার স্ত্রীর নামে লায়লা কনভেনসন হল নির্মান করেছি,এখানে আপনারা সভা,সেমিনার করতে পারবেন।এটি একপি অত্যাধুনিক অডিটোরিয়াম ভবন।৫ম তলায় ওঠানামার জন্য লিফটের ব্যাবস্থা সহ বিভিন্ন ধরনের সেমিনার, কোম্পানির মিটিং, ট্রেনিং,কনফারেন্স, পুনর্মিলনী ইত্যাদি অনুষ্ঠানের জন্য ২৫০০ বর্গফুট বিশিষ্ট সুবিশাল  মনোমুগ্ধকর পরিবেশ কনভেশন হলের বিশেষ বৈশিষ্ট্য। কনভেনশন  হলের উদ্বোধনের  পর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মীর রোকনুজ্জামান রোকনের সঞ্চালনায়, কোরআন  তেলাওয়াত করেন
হাফেজ মোঃ শামসুল হক সোহেল।,
আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি  বীর মুক্তিযোদ্ধা ডাঃ লিয়াকত হোসেন,আলমডাঙ্গা উপজেলার সাবেক স্বাস্থ ও পরিবার পরিকল্পনা অফিসার।প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন , সহকারী অধ্যাপক (ইএনটি) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, ডাঃ খালিদ মাহমুদ,  , ডাঃ শাফায়েত হিরো, নূর মোহাম্মদ টিপু, পরিচালক আল – আরাফা হসপিটাল, আলমডাঙ্গা প্রেসক্লাবের সাধারন,সম্পাদক খঃ হামিদুল ইসলাম আজম,  জামশেদুল হক মুনি, অধ্যক্ষ,আলমডাঙ্গা কলেজিয়েট স্কুল , মোঃ দারুস সালাম, সাবেক চেয়ারম্যান নাগদা ইউনিয়ন পরিষদ, নাজমুল শাওন, সম্পাদক আলমডাঙ্গা উপজেলা প্রেসক্লাব,হেলেনা আক্তার কামনা, নারী উদ্যোক্তা প্রমুখ।
অনুষ্ঠানের দ্বিতীয় অংশে উপস্থিত অতিথিদের জন্য  স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির  লক্ষ্যে হেলথ  সেমিনার অনুষ্ঠিত হয়। সেখানে ডায়াবেটিস, পেশার অ্যাজমা ও নিউমোনিয়াসহ কিছু বহুল প্রচলিত রোগের লক্ষণও প্রতিকার সম্পর্কে সচেতন করা হয়।হেলথ সেমিনারটি পরিচালনা করেন সহকারী  অধ্যাপক (ইএনটি) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়,ডাঃ খালিদ মাহমুদ দোয়া মাহফিলের মধ্য দিয়ে,উপস্থিত সকলের,  দেশ ও জাতি সার্বিক কল্যাণ কামনা করে শেষ হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন ডাঃ শাফায়েত হিরো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel