1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন 

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ বার নিউজটি পড়া হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধি: স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর হাতে গড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে,

রোববার (১ সেপ্টেম্বর) ভোর ৬ টায় সিরাজগঞ্জ শহরের  ই.বি রোডস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ১১টায় দলীয় কার্যালয়ের সামনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন,সিরাজগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি  রুমানা মাহমুদ ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুসহ জেলা বিএনপি ও তার সকল অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা ।

বাদ জোহর সিরাজগঞ্জ শহরের ই.বি রোডস্থ পৌর ভাসানী মিলনায়তনে বন্যায় নিহত ও বৈষম্য বিরোধী  আন্দোলনে নিহত এবং ফ্যাসিষ্ট, স্বৈরাচার শেখ হাসিনা সরকারের আমলে নিহতদের স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু। অনুষ্ঠান সঞ্চালনা করেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ন-সম্পাদক সাবেক ভিপি শামীম খান এবং যুগ্ন-সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন।

এসময়ে সিরাজগঞ্জ জেলা বিএনপি’র সহ-সভাপতি মজিবুর রহমান লেবু, মকবুল হোসেন চৌধুরী, নাজমুল হাসান তালুকদার রানা, রকিবুল হাসান রতন, জাহাঙ্গীর হোসেন ভূইয়া সেলিম, যুগ্ন-সম্পাদক নূর কায়েম সবুজ, সাংবাদিক হারুন-অর রশিদ-খান হাসান, মুন্সী জাহেদ আলম, লিয়াকত আলী খান, সাব্বির হোসেন ভূঁইয়া সাফী,সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট, আলমগীর আলম, দফতর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ, প্রচার সম্পাদক আলমগীর হোসেন জুয়েল, সহ-দফতর সম্পাদক সাংবাদিক শেখ মোঃ এনামুল হক, সহ-প্রচার সম্পাদক সাংবাদিক রেজাউল করিম খান, তথ্য ও গবেষণা বিষয়ক সহসম্পাদক সাংবাদিক এম. দুলাল উদ্দিন আহমেদ,সদর উপজেলা বিএনপি’র সভাপতি সরকার মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এস.এম নাজমুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, জেলা কৃষক দলের আহবায়ক মতিয়ার রহমান, সদস্য সচিব টি. এম শাহাদত হোসেন ঠান্ডু,জেলা মহিলা দলের সভাপতি সাবিনা ইয়াসমিন হাসি,সাধারণ সম্পাদক এলেমা বেগম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল্লাহ আল কায়েস, সিনিয়র যুগ্ন-আহবায়ক আহসান হাবীব উজ্জ্বলসহ বিএনপি ও তার সকল অংগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel