1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আলমডাঙ্গায় লাইলা কনভেনশন হলের শুভ উদ্বোধন করলেন ডা: লিয়াকত আলি মৌলভীবাজার জেলার ৭ থানার ওসি একযোগে বদলী মৌলভীবাজারে সিনিয়র দুই সাংবাদিকের বিরুদ্ধে ছাত্রদল নেতার  মামলা প্রেস কাউন্সিল সাংবাদিক প্রশিক্ষনার্থী ফোরাম সিলেট বিভাগের সভাপতি মনোনীত রুমান আহমদ মাজারে হামলার তীব্র নিন্দা জানিয়েছে জাকের পার্টি সিরাজগঞ্জে ১৯৮ বোতল ফেন্সিডিলসহ আটক এক সরকারিকৃত কলেজ শিক্ষক-কর্মচারী গ্রেড সুরক্ষা কমিটির আয়োজনে আলোচনাসভা সিরাজগঞ্জে মসজিদের সিড়ির নিচে থেকে ম্যাগজিন ও গুলিসহ দুটি শর্টগান উদ্ধার সিরাজগঞ্জে অটোরিকশা-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৫ জেলা বিএনপির সভাপতির ষড়যন্ত্রের শিকার  যুবদল সভাপতি জাকির হোসেন 

গোপালগঞ্জ থেকে সেনাবাহিনীর গাড়ি ভাংচুর মামলার ৪ জন আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-৬

মোঃ সাকিব হাসানঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪
  • ১৮ বার নিউজটি পড়া হয়েছে
গোপালগঞ্জ জেলার সদর থানাধীন গোপীনাথপুর এলাকায় সেনাবাহিনীর গাড়ি ভাংচুর, সরকারী কাজে বাধা ও নাশকতার কাজে জড়িত ৪ জন এজাহারভুক্ত আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-৬।
র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ১০ আগষ্ট  সরকারের নির্দেশনা মোতাবেক ঢাকা-গোপালগঞ্জ মহাসড়কে সেনাবাহিনীর টহল চলাকালীন সময় গোপালগঞ্জ জেলার সদর থানাধীন গোপীনাথপুর এলাকায় দুষ্কৃতিকারীরা রামদা, চাপাতি, রড ও অন্যান্য দেশীয় অস্ত্র নিয়ে সেনাবাহিনীর টহল গাড়ির উপরে অতর্কিত হামলা করে। এসময় তারা সরকারী কাজে বাধা প্রদান করে সেনাবাহিনীর গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ এবং সেনা সদস্যদের উপর আক্রমন করে ৮-১০জন সেনা সদস্যকে আহত করে। উক্ত ঘটনার প্রেক্ষিতে ২৬ আগস্ট ২০২৪ তারিখ গোপালগঞ্জ জেলার সদর থানাধীন গোপীনাথপুর এলাকা হতে ৪ জন আসামী যথাক্রমে ১। মোঃ কাজী রফিকুল ইসলাম (৫৩), ২। গুলিশ শরীফ (৫৪), ৩। শরীফ আমিনুল হক ওরফে লাচ্ছু শরীফ (৫৫) ও ৪। মোঃ মোস্তাফিজুর রহমান ওরফে মোস্তাক মোল্লা (৪৮) দেরকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা উক্ত ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। উক্ত ঘটনার সাথে জড়িত অন্যন্য ব্যক্তিদের বিরুদ্ধে গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

উল্লেখিত গ্রেফতারকৃত আসামীদের আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য গোপালগঞ্জ সদর  থানায়  প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel