1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আলমডাঙ্গায় লাইলা কনভেনশন হলের শুভ উদ্বোধন করলেন ডা: লিয়াকত আলি মৌলভীবাজার জেলার ৭ থানার ওসি একযোগে বদলী মৌলভীবাজারে সিনিয়র দুই সাংবাদিকের বিরুদ্ধে ছাত্রদল নেতার  মামলা প্রেস কাউন্সিল সাংবাদিক প্রশিক্ষনার্থী ফোরাম সিলেট বিভাগের সভাপতি মনোনীত রুমান আহমদ মাজারে হামলার তীব্র নিন্দা জানিয়েছে জাকের পার্টি সিরাজগঞ্জে ১৯৮ বোতল ফেন্সিডিলসহ আটক এক সরকারিকৃত কলেজ শিক্ষক-কর্মচারী গ্রেড সুরক্ষা কমিটির আয়োজনে আলোচনাসভা সিরাজগঞ্জে মসজিদের সিড়ির নিচে থেকে ম্যাগজিন ও গুলিসহ দুটি শর্টগান উদ্ধার সিরাজগঞ্জে অটোরিকশা-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৫ জেলা বিএনপির সভাপতির ষড়যন্ত্রের শিকার  যুবদল সভাপতি জাকির হোসেন 

বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে মৌলভীবাজার জেলা পুলিশ

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ১৯ বার নিউজটি পড়া হয়েছে
মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে বন্যা কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন এবং বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)।
শনিবার (২৪ আগস্ট) দুপুরে মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় গ্রহণকারী বন্যার্ত মানুষের মাঝে শুকনো খাদ্য সামগ্রী, খাবার স্যালাইন, মোমবাতি, দিয়াশলাই ইত্যাদি বিতরণ করা হয়।
এসময় পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বলেন, ”যেকোনো দুর্যোগে মৌলভীবাজার জেলা পুলিশ মানুষের সেবায় পাশে আছে। আমরা বিশ্বাস করি সমাজের সকল শ্রেণি পেশার মানুষ একসাথে কাজ করলে আমরা সহজে এই দুর্যোগ মোকাবেলা করতে পারবো। দেশের এই ক্রান্তিলগ্নে আমি সবাইকে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসার আহবান জানাচ্ছি।”
তিনি বলেন, মৌলভীবাজার জেলা পুলিশের সদস্যগণ আইনশৃংখলা রক্ষার পাশাপাশি উদ্ধার এবং ত্রাণ কার্যক্রমে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে কাজ করে যাচ্ছে।
ইতিমধ্যে মৌলভীবাজার জেলা পুলিশ বন্যায় জরুরি যোগাযোগের জন্য একটি হটলাইন নাম্বার চালু করেছে। প্রয়োজনীয় সহযোগিতার জন্য জাতীয় জরুরি সেবা নাম্বার ৯৯৯ এর পাশাপাশি জেলা পুলিশের হট লাইন (০১৩২০-১২০৬৯৮) নাম্বারে যোগাযোগ করা যাবে।
ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন, মৌলভীবাজার সদর থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel