1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা বিএনপির সভাপতির ষড়যন্ত্রের শিকার  যুবদল সভাপতি জাকির হোসেন  সিলেটের ঐতিহ্যবাহী তীর্থস্থান শ্রী শ্রী শচীমাতা স্মৃতি তীর্থধামে  সংবাদ সম্মেলন লক্ষিপুরে বন্যা দুর্গতদের মাঝে ত্রান বিতরন শেষে ১১ জন স্বেচ্ছাসেবকে আলমডাঙ্গায় সংবর্ধনা  বাংলাদেশে আর কোন স্বৈরাচারীকে মেনে নেয়া হবে না: মাওলানা রফিকুল ইসলাম সিরাজগঞ্জে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন  মৌলভীবাজারে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে  নগদ অর্থ বিতরণ বন্যাদুর্গতদের পাশে জাকের পার্টি সিরাজগঞ্জে সাবেক এমপি-সচিবসহ ৯০০ জনের বিরুদ্ধে তিন মামলা এনায়েতপুরে ১৩ পুলিশ হত্যার ঘটনায় মামলা, আ.লীগ নেতাসহ আসামি ৬ হাজার মৌলভীবাজারে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ 

নড়াইলের কালিয়ায় ১৬বছর ধরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর নামে গরু কোরবানি

কৃপা বিশ্বাস নড়াইল :
  • আপডেট টাইম : বুধবার, ১৯ জুন, ২০২৪
  • ৪১ বার নিউজটি পড়া হয়েছে

নড়াইলের কালিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা  চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি ও অন্যান্য নামে দীর্ঘ ১৬ বছর ধরে গরু কোরবানি করে আসছেন  কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী ছরোয়ার হোসেন।এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নিজ বাড়িতে বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানসহ অন্যান্যদের নামে  গরু  কোরবানি করেন তিনি।

জানা যায়, নড়াইলের কালিয়া উপজেলার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত কাজী  লোকমান হোসেনের ছেলে কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী ছরোয়ার হোসেন দীর্ঘ ১৬ বছর ধরে উক্ত নামে গরু কোরবানি করে আসছেন । ছাত্রজীবন  থেকে তিনি বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে বুকে ধারন করে ছাত্রলীগের রাজনীতিতে হাতেখড়ি। এছাড়াও তিনি বর্তমান নড়াইল  জেলা আওয়ামী লীগের সম্মানিত একজন সদস্য ।

কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী ছরোয়ার হোসেন  বলেন, আমি ২০০৯ সাল থেকে বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা  চেয়ারম্যান  শেখ ফজলুল হক মনি, বাবা-মা,দাদা-দাদি,নানা-নানি, ভাই-বোন, ছেলে-মেয়ের নামে গরু কোরবানি করে আসছি। বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার জায়গা থেকে আমি এ কাজ করে আসছি। এ  কোরবানীর মাংস কালিয়া উপজেলার দলীয় নেতা-কর্মিদের বাড়িতে  পৌঁছে দেই। এ মহৎ কাজে জন্য মনে অনেক শান্তি পাই।

এ প্রসঙ্গে নড়াইল জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো.শাহীদুল ইসলাম বলেন, কাজী ছরোয়ার হোসেন দীর্ঘ ১৬বছর এ কোরবানি দিয়ে আসছেন। এ ধর্মীয় মহৎ উদ্যোগের জন্য তাঁকে ধন্যবাদ জানাই ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel