1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইউনিয়ন পরিষদ বহাল রাখতে নড়াইলে ইউপি চেয়ারম্যানের স্মারকলিপি প্রদান রায়পুর, হাসাদহ এবং  কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্প আকস্মিক পরিদর্শন করেন পুলিশ সুপার আলমডাঙ্গায় নবাগত ওসির সাথে আলমডাঙ্গা প্রেসক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্টিত নড়াইলে  পূজা মন্দিরে নগত অর্থ সহায়তা প্রদান করলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক  এনায়েতপুরে আই সি এল স্কুলে রজত জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠিত-২০২৪ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চুয়াডাঙ্গার বিভিন্ন পূজামন্ডপে কঠোর নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী  সুনামগঞ্জে মডেল জামে মসজিদের ইমামের অপসারণ দাবীতে মুসল্লীয়ানদের মধ্যে উত্তেজনা মৌলভীবাজারে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  ডাঃ রফিকুল হক বাবলুকে স্বাস্থ মন্ত্রনালয়ের অধিন ডেন্টাল কাউন্সিলের সদস্য মনোনিত  ডাবলু সরকার গ্রেফতার

রাজশাহীর মোহনপুরে পুকুর খননকালে গ্রেপ্তার-৩

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ৭২ বার নিউজটি পড়া হয়েছে

 

রাজশাহী জেলার মোহনপুর উপজেলায় পুকুর খননকে কেন্দ্র করে মারপিটে তিন ব্যক্তি গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন। শনিবার বিকেল ৪ টার সময় মোহনপুর উপজেলার বাদেজুল-শিবপুর বিলে এমন ঘটনা ঘটছে।

এ ঘটনায় শনিবার রাতে নাজমুল হোসাইন বাদী হয়ে ধুরইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি লিটন মোল্লা ওরফে লিখনসহ তিনজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ১০থেকে ১২ জনকে আসামি করে মোহনপুর থানায় মামলা দায়ের করেছেন।

জমির প্রকৃতি পরিবর্তন করা যাবে না’ এমন সরকারি নির্দেশ থাকলেও রাজশাহীর মোহনপুর উপজেলা বিভিন্ন এলাকায় একের পর এক ফসলি কৃষি জমি গুলো পরিণত করা হচ্ছে গভীর পুকুরে। এর ধারাবাহিকতায় অপরিকল্পিতভাবে মোহনপুর উপজেলার বাদেজুল-শিবপুর বিলের প্রায় দুই শতাধিক বিঘা জমি লীজ নিয়ে এক প্রভাবশালী আওয়ামী লীগ নেতার ছত্রছায়ায় ধুরইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি লিটন মোল্লা ওরফে লিখন পুকুর খননের কাজ চালিয়ে যাচ্ছিল। শনিবার (২৭ জানুয়ারি) বিকেল ৪ টার সময় স্থানীয় লোকজন খনন কাজে বাঁধা দেন। ওই সময় পুকুর খননকারী ছাত্রলীগ নেতা লিটন মোল্লা ওরফে লিখনের নেতৃেত্ব ১০/১২ জন ভাড়াটিয়া লোক মিলে হাতে চাপাটি, লোহার পাইপ, হাতুড়ী ও বাঁশের লাঠি নিয়ে বিলের মধ্যে মারপিট করে তিনজনকে গুরুতর আহত করে।

আহতরা হলেন, উপজেলার বাকশিমইল গ্রামের মৃত সদের গাইনের ছেলে সেলিম রেজা, চাঁন্দপাড়া গ্রামের নাজমুল হাসান ও পোল্লাকুড়ি গ্রামের আনার আলীর ছেলে সোহেল রানা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে পুকুর খননকারী ছাত্রলীগ নেতা লিটন মোল্লা ওরফে লিখন (৩২), এক্সক্যাভেটের চালক জাফরুল ইসলাম (১৯), নাজমুল হক (২৩) কে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা করে।

এ বিষয়ে মোহনপুর থানার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল বলেন, পুকুর খননকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় সাবেক ছাত্রলীগ নেতা লিখনসহ তিন আসামীদেরকে গ্রেপ্তার করে রোববার আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel