1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুরে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার সিরাজগঞ্জে সাবেক এমপি মমিন মন্ডলের পিএস গ্রেফতার মেহেরপুরে শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগ সিরাজগঞ্জে অভিনব কায়দায় গাঁজা পাচার, গ্রেপ্তার ২ চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স ড্রিলশেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত তানযীমুল উম্মাহ গার্লস মাদরাসায় পুরস্কার বিতরণী ও কৃতি সংবর্ধনা মৌলভীবাজার জেলা বিএনপি ৩ ভাগে বিভক্ত  মৌলভীবাজার মডেল থানার নতুন অফিসার ইনচার্জ মাহবুব  সাবেক কৃষি মন্ত্রী আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার ঝিনাইদহের হাট গোপালপুর থেকে   ১২০১ বোতল  ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৬

দেশে নতুন নতুন সম্ভাবনা আসবে সেজন্য প্রস্তুত থাকতে নৌকা মার্কায় ভোট দিন–নালিতাবাড়ীতে মতিয়া চৌধুরী

এম. সুরুজ্জামান, শেরপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৫৭ বার নিউজটি পড়া হয়েছে

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, দেশে নতুন নতুন সম্ভাবনা আসবে সেজন্য প্রস্তুত থাকতে নৌকা মার্কায় ভোট দিবেন। আগে মানুষ মনে করতো একটা রাস্তা হলেই উন্নয়ন হবে। এখান দেখা যায় মানুষ বাড়ির পাশের রাস্তাটাও পাকা চায়। আগে মানুষের বাজার খুঁজতে হতো। আর এখন বাজার মানুষকে খুঁজে। এটাই হলো উন্নয়নের বাস্তবতা।
তিনি বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নয়াবিল উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, এই এলাকার মানুষ যাতে আধুনিক যোগাযোগ ব্যবস্থার সুযোগ সুবিধা পায় সেজন্য আমরা চেষ্টা করি। আর চেষ্টা করে এই এলাকায় অনেক কিছুই করতে পেরেছি।

মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনা পদ্মা সেতু উপহার দিয়েছেন। তিনি বাংলাদেশকে সারা বিশে^ পরিচিত করেছেন। বিনা পয়সায় বই দিয়ে বাচ্চাদের পড়ালেখা করার পরিবেশ নিশ্চিত করেছেন। তাই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিবেন। এসময় উপস্থিত সকলের কাছে তিনি নৌকা মার্কায় ভোট চান।

এই নির্বাচনী জনসভায় উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরনী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজী মোশারফ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকারসহ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel