1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুরে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার সিরাজগঞ্জে সাবেক এমপি মমিন মন্ডলের পিএস গ্রেফতার মেহেরপুরে শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগ সিরাজগঞ্জে অভিনব কায়দায় গাঁজা পাচার, গ্রেপ্তার ২ চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স ড্রিলশেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত তানযীমুল উম্মাহ গার্লস মাদরাসায় পুরস্কার বিতরণী ও কৃতি সংবর্ধনা মৌলভীবাজার জেলা বিএনপি ৩ ভাগে বিভক্ত  মৌলভীবাজার মডেল থানার নতুন অফিসার ইনচার্জ মাহবুব  সাবেক কৃষি মন্ত্রী আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার ঝিনাইদহের হাট গোপালপুর থেকে   ১২০১ বোতল  ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৬

প্রতীক বরাদ্দের সাথেসাথে চুয়াডাঙ্গা-১ আসনে জনতার উল্লাস, দিলীপ আগরওয়ালার ঈগল পাখি মার্কার বিশাল শোডাউন

পারভেজ খান ও তুহিন খান
  • আপডেট টাইম : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৯৩ বার নিউজটি পড়া হয়েছে

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে আজ প্রতীক বরাদ্দের সাথেসাথে উৎসব, উল্লাসে ও মিছিলে প্রকম্পিত হয়ে উঠে চুয়াডাঙ্গার আকাশ বাতাস।

চুয়াডাঙ্গা-১ আসনে জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র এমপি প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার প্রথম দিনের চমক দেখেই সাধারণ ভোটারদের মাঝে আনন্দ অনুভুতি প্রকাশ পাই। শহর থেকে গ্রাম পর্যন্ত মিছিলে প্রকম্পিত হয়ে উঠে। দিলীপ বাবুর মার্কা ঈগল পাখি মার্কা, এবার ভোটের মার্কা ঈগল পাখি মার্কা, উন্নয়নের মার্কা ঈগল পাখি মার্কার মিছিল ও শোডাউন সকলের মাঝে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়। এলাকার সাধারন ভোটারদের দাবী চুয়াডাঙ্গা-১ আসনে দিলীপ বাবু বিপুল পরিমাণ ভোট পেয়ে জয়ী হবেন। তবে পর পর তিনবার আওয়ামীলীগের নৌকা মার্কা নিয়ে বিজয়ী সংসদ সদস্যেরও আছে ভোট ব্যাংক। সাধারণ ভোটারদের দাবী অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে চুয়াডাঙ্গা-১ আসন স্বতন্ত্র এমপি প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার দখলে যাবে, এমনই আশাবাদী এলাকার সাধারণ ভোটার থেকে শুরু করে ভিন্ন ভিন্ন দলীয় নেতাকর্মীদের।

অপরদিকে বাবু দিলীপ কুমার আগরওয়ালা একজন হেবীওয়েট স্বতন্ত্র এমপি প্রার্থী হিসাবে সকলের মুখে মুখে। তিনি বাংলাদেশের প্রথম শ্রেণীর একজন শিল্পপতি, সিআইপি সহ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য। তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। তার আছে শক্তিশালী ভোট ব্যাংক ও শক্তিশালী কর্মী বাহিনী। দলমত নির্বিশেষে সকল শ্রেনী ও পেশার মানুষের ভোট সহ থাকছে সংখ্যালঘু সম্প্রদায়ের বিশাল ভোট ব্যাংক। তিনি দীর্ঘদিন ধরে নিজের মায়ের নামে প্রতিষ্ঠিত তারা দেবী ফাউন্ডেশন, আর্ত মনবতার সেবাই কাজ করে চলেছে। তিনি অসহায় মানুষ ও গর্ভবতী মহিলাদের জন্য সম্পুর্ন ফ্রী এম্বুলেন্স সেবা দিয়ে মানুষের নেক নজরে আসেন। তাই এলাকার সাধারণ ভোটারদের দাবী এবার দিলীপ কুমার আগরওয়ালা ঈগল পাখি মার্কা নিয়েই সংসদে যাবেন, এখন শুধু সময়ের অপেক্ষা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel