1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুরে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার সিরাজগঞ্জে সাবেক এমপি মমিন মন্ডলের পিএস গ্রেফতার মেহেরপুরে শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগ সিরাজগঞ্জে অভিনব কায়দায় গাঁজা পাচার, গ্রেপ্তার ২ চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স ড্রিলশেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত তানযীমুল উম্মাহ গার্লস মাদরাসায় পুরস্কার বিতরণী ও কৃতি সংবর্ধনা মৌলভীবাজার জেলা বিএনপি ৩ ভাগে বিভক্ত  মৌলভীবাজার মডেল থানার নতুন অফিসার ইনচার্জ মাহবুব  সাবেক কৃষি মন্ত্রী আব্দুস শহীদের দখলে থাকা লাউয়াছড়ার জায়গা উদ্ধার ঝিনাইদহের হাট গোপালপুর থেকে   ১২০১ বোতল  ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৬

চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী দিলীপ কুমার আগরওয়ালা সু-খবর নিয়ে বিজয়ের বেশে ঘরে ফিরবেন

পারভেজ খান ও তুহিন খান চুয়াডাঙ্গা থেকে ফিরেঃ
  • আপডেট টাইম : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ১৭৩ বার নিউজটি পড়া হয়েছে

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বাবু দিলীপ কুমার আগরওয়ালা চমক নিয়ে আসছেন বলে একটি বিশ্বস্ত সূত্রে থেকে জানা গেছে। মনোনয়ন ফরম উত্তোলন ও জমাদানের সময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, উন্নয়ন ও অগ্রগতির প্রতীক নৌকা, নৌকা প্রতীক মানেই স্বাধীনতার কথা বলে, নৌকা মানেই বিজয়ের কথা বলে, আমি নৌকা প্রতীক পেলে চুয়াডাঙ্গাকে একটি স্মার্ট জেলা হিসাবে গড়ে তুলবো।

 

এ বিষয়ে চুয়াডাঙ্গা-১ আসনের বিভিন্ন শহর ও গ্রাম ঘুরে নেতা কর্মীদের মাঝে একটি ফুরফুরে আমেজ সৃষ্টির পরিবেশ পরিলক্ষিত হয়েছে। সকলের মুখে মুখে একটি নাম উঠে আসছে– তিনি হলেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা। এবার চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মাঝি হবেন দিলীপ কুমার আগরওয়ালা এমনটিই শোনা যাচ্ছে মানুষের মুখেমুখে। আসন্ন নির্বাচন কে সামনে রেখে ইতোমধ্যে বাবু দিলীপ কুমার আগরওয়ালা চুয়াডাঙ্গা-আলমডাঙ্গার পাঁচ শতাধিক এলাকায় উঠান বৈঠক, কর্মী সমাবেশ ও আলোচনা সভায় অংশ নিয়ে রয়েছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।এ খবর যথারীতি পৌঁছে গেছে কেন্দ্রীয় কমিটির কাছে।

অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি প্রদান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ ও নগদ অর্থ প্রদান। কর্মক্ষম মেধাবী যুবকদের জন্য কর্ম সংস্থান সৃষ্টি, অসহায়, দু:স্থ, প্রতিবন্ধী ও বিধবাদের জন্য নিয়মিত খাদ্য, বস্ত্র ও চিকিৎসা সহয়তা প্রদান করে রয়েছেন আমজনতার নেকনজরে। চুয়াডাঙ্গা ১ আসন এলাকায় দলমত ধর্ম নির্বিশেষে সকল মানুষও চাচ্ছেন তাদের সুখ দু:খের সাথী বাবু দিলীপ কুমার আগরওয়ালাই হোক তাদের আগামী দিনের প্রধান অভিভাবক। বাবু দিলীপ কুমার আগরওয়ালা হোক নৌকার মাঝি। তার হাত ধরেই বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের জোয়ার বয়ে যাক  বাংলাদেশের প্রথম অস্থায়ী রাজধানী চুয়াডাঙ্গা জেলা জুড়ে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel