1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেফতার ২০ গাজা’য় ইসরাঈলী আগ্রাসন ও গণহত্যার বিরুদ্ধে এবি পার্টির গণপ্রতিবাদ-মিছিল সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেপ্তার ১২ ও মাদকদ্রব্য উদ্ধার বেলকুচিতে সাংবাদিকের উপর হামলা,সংবাদ প্রকাশ করলে প্রাণনাশের হুমকি সিরাজদিখানে ভোটের মাঠে এগিয়ে এ্যাডভোকেট তাহমিনা আক্তার তুহিন! সিরাজগঞ্জ বেলকুচিতে পৌর মেয়রের ওপর হামলা, সংবাদকর্মীসহ আহত-৫ আলমডাঙ্গা উপজেলা নির্বাচনে হবে ত্রিমুখি লড়াই ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির ৪০ দিনের কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন ৭ দিনের স্থগিতাদেশ 

প্রধানমন্ত্রীকে কথা দিয়েছি, নৌকার বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবোঃ দিলীপ কুমার আগরওয়ালা

পারভেজ খান ও তুহিন খান, চুয়াডাঙ্গা থেকেঃ
  • আপডেট টাইম : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ৮৯ বার নিউজটি পড়া হয়েছে
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী, আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য, ডায়মন্ড ওয়ার্ল্ডের এমডি দিলীপ কুমার আগরওয়ালা চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে দিনরাত গ্রাম-গঞ্জ, হাটে-বাজারে সভা-সমাবেশ করে জনপ্রিয়ার সর্বোচ্চ শিখড়ে অবস্থান করছেন। বাবু দিলীপ কুমার আগরওয়ালার সফলতা দেখে, গণমানুষের জোয়ার দেখে সুধী মহলে গুঞ্জন শুরু হয়েছে। অনেকেই বলছেন দিলীপ কুমার আগরওয়ালার প্রতিটি সভা ও সমাবেশে উপচে পড়া মানুষের ভীড় পরিবর্তনের কথা বলছে। এলাকার মানুষ চুয়াডাঙ্গা-১ আসনে বাবু দিলীপ কুমার আগরওয়ালাকে এমপি হিসাবে দেখতে চাই, চুয়াডাঙ্গা-১ আসনের মানুষ নৌকার মাঝি হিসাবে দেখতে চাই। বাবু দিলীপ কুমার আগরওয়ালার সভা সমাবেশ দেখলেই বোঝা যায় তিনি নৌকার মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়ী হবেন।
এদিকে গত শুক্রবার গণভবনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে দেখা করেন চুয়াডাঙ্গা-১ আসনের সম্ভাব্য নৌকার মাঝি বাবু দিলীপ কুমার আগরওয়ালা। গণভবনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎকালে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে চুয়াডাঙ্গার সার্বিক পরিস্থিতি প্রধানমন্ত্রীকে অবহিত করেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা। তিনি জননেত্রীকে জানান নৌকার হালকে শক্তিশালী করতে আমি চুয়াডাঙ্গায় সার্বক্ষনিক কাজ করে চলেছি এবং চুয়াডাঙ্গাবাসীকে উদ্বুদ্ধ করতে আমাদের সরকারের গত ১৫ বছরের উন্নয়ন জনগনের মাঝে তুলে ধরছি প্রতিনিয়ত। তাছাড়া জামায়াত-বিএনপির নৈরাজ্য ও নির্বাচন বানচালের ষড়যন্ত্র রুখে দিতে সকলকে সোচ্চার করে তুলছি। সে সময় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামীদিনের পথচলার সকল নির্দেশনা প্রদান করেন এবং দিলীপ কুমার আগরওয়ালাকে বলেন, তুমি যেভাবে চুয়াডাঙ্গাবাসীর সঙ্গে আছো এবং তাদের উন্নয়নে কাজ করে যাচ্ছো সেই কাজ যেন অব্যাহত রাখি। আমি নেত্রীকে কথা দিয়েছি আমরণ নৌকার হালকে শক্তিশালী রাখতে এবং দেশবাসীর উন্নয়নে সবসময় কাজ করে যাব।
পরে আসন্ন শীতে দেশের দুস্থ ও শীতার্থ মানুষের পাশে দাঁড়াতে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ভাণ্ডারে বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক এর পক্ষ থেকে অনুদান জননেত্রীর হাতে তুলে দেন।
অপরদিকে গণভবনে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ শেষে অল্প সময়ের মধ্যে এলাকায় ফিরে চুয়াডাঙ্গা-১ আসনের আলমডাঙ্গা সহ কয়েকটি এলাকায় হাজার হাজার মানুষের উপস্থিতিতে সমাবেশ করেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা। তিনি বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীকে কথা দিয়েছি, নৌকার বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবো, আমি কথা দিয়েছি, চুয়াডাঙ্গা জেলার মানুষের সুখে-দুঃখে পাশে থাকবো, আমি কথা দিয়েছি চুয়াডাঙ্গা জেলা হবে আওয়ামী লীগের শক্তিশালী দুর্গ। চুয়াডাঙ্গা জেলার মানুষ নৌকা ছাড়া কিছু বোঝেনা বুঝবেনা, চুয়াডাঙ্গা মানে নৌকার জোয়ার, চুয়াডাঙ্গা হবে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের শক্তিশালী ঘাঁটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel