1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ১২:০৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের ১ম সাংগঠনিক সম্পাদক হলেন রেজুয়ান আহমেদ নীরব

তাহিরপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ১১৭ বার নিউজটি পড়া হয়েছে

সুনামগঞ্জ সদর উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি গঠিত হয়েছে। রবিবার দিবাগত রাতে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি দে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন স্বাক্ষরিত এই আংশিক কমিটির তালিকা প্রকাশ করা হয়। আংশিক কমিটিতে ১ম সাংগঠনিক সম্পাদক হয়েছেন ছাত্রনেতা রেজুয়ান আহমেদ নীরব।

কমিটিতে ১ম সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পাওয়ার পর  নীরব বলেন,

সুনামগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে আমাকে ১তম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান আমার নেতা নুরুল হুদা মুকুট চাচা, সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের জননন্দিত চেয়ারম্যান প্রিয় নেতা খাইরুল হুদা চপল চাচা, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি শত শত নেতৃত্ব তৈরীর কারিগর প্রিয় বড় ভাই দীপঙ্কর কান্তি দে এবং সুনামগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক শাফায়াত জামিল মামাকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা।
রেজুয়ান আহমদ নীরব আরো বলেন, সাংগঠনিক সম্পাদক হওয়ার আগে যেভাবে রাজপথে সকল আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন, ভবিষ্যতে ও সাধারণ ছাত্রছাত্রীদের সকল অধিকার আদায় আন্দোলনে এবং স্বাধীনতাবিরোধী অপশক্তির বিরুদ্ধে তার কট্টর অবস্থান থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel