1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে জনতা ব্যাংক ও গ্রাহকের টাকা মেরে আল-আমিনের বিভিন্ন ব্যবসা রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩

মৌলভীবাজারের জুড়ীতে মাটির হাড়িপাতিলের ব্যবসার আড়ালে মাদক বিক্রি,গ্রেফতার ৩

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৮৮ বার নিউজটি পড়া হয়েছে

মৌলভীবাজারের জুড়ীতে মাটির হাড়িপাতিল ব্যবসার আড়ালে গাঁজা ও ইয়াবা বিক্রি করে আসছিলেন আকরাম হোসেন নামে এক হাড়িপাতিলের দোকানদার। আকরাম হোসেন তার হাড়িপাতিলের দোকানে বিভিন্ন সাইজের গাঁজার স্টিক তৈরি করে মাদক সেবীদের কাছে বিক্রি করত এবং দোকানে বসে গাঁজা ও ইয়াবা সেবনের জন্য গাঁজার কল্কিসহ বিভিন্ন সরঞ্জাম রাখতো। গোপন সুত্রে খবর পেয়ে পুলিশ আকরাম হোসেনসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে।

রোববার (২৮ মে) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জুড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে জুড়ীর কামিনীগঞ্জ বাজারের লামাবাজার থেকে হাড়িপাতিলের আড়ালে মাদক বিক্রেতা আকরাম হোসেন, গৌদম সূর্যবংশী দিবা ও সিহাব মিয়াকে গ্রেপ্তার করে। এ সময় আকরামের মাদকের আস্তানা থেকে ৪০০ গ্রাম গাঁজা ও ১৭ পিস ইয়াবা উদ্ধার করেন পুলিশ সদস্যরা। এছাড়াও বিভিন্ন সাইজের গাঁজার স্টিক ও মাদক বিক্রির ৩ হাজার ১৫০ টাকা উদ্ধার করে পুলিশ।

জুড়ী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশারফ হোসেন জানান, হাড়িপাতিলের ব্যবসার আড়ালে আকরাম হোসেন তার দোকানে ২৫ গ্রাম, ১২ গ্রাম ও ৫ গ্রাম ওজনের গাঁজার স্টিক তৈরি করে বিক্রি করত। তার দোকানে বসে গাঁজা সেবনের জন্য কল্কি ও ইয়াবা সেবনের সরঞ্জাম রেখে মাদক সেবীদের নিয়ে মাদকের আসর বসানোসহ বিক্রি করে আসছিল বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করে। আকরাম হোসেনসহ ৩ জনের বিরুদ্ধে জুড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সোমবার (২৯ মে) সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel