1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ০২ জুন ২০২৩, ০৪:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা পদক ২০১৮, ২০১৯, ২০২০, ২০২১ অনুষ্ঠিত অনৈতিক কাজের সময় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাতেনাতে আটক, জনতার গণধোলাই! মধুর চরে কূখ্যাত ভূমিদস্যূ সিরা সরদারের নির্মম নির্যাতনের শিকার বিধবা মহিলা বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে মৌলভীবাজারে  বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  চুয়াডাঙ্গায়  ডিআইজি এবং অ্যাডিশনাল ডিআইজির আগমন কার্পাসডাঙ্গা ক্যাম্প পুলিশের  মাদক বিরোধী বিশেষ অভিযানে ১০০ বোতল ফেনসিডিলসহ আটক-২   কার্পাসডাঙ্গা ক্যাম্প পুলিশ কর্তৃক মাদক বিরোধী বিশেষ অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক -২ দামুড়হুদা সার্কেল অফিস আকস্মিক পরিদর্শন করেন পুলিশ সুপার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক-৩৫ শায়খুল হাদীস মুহিব্বুল হক গাছবাড়ি ছিলেন ঐক্যের মূর্ত প্রতীক: আতাউর রহমান কোম্পানিগঞ্জী

মাদক মুক্ত ডিজিটাল ওয়ার্ড উপহার দিতে চান কাউন্সিল প্রার্থী আশরাফ বাবু

সিহাবুল আলম সম্রাট:
  • আপডেট টাইম : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ৪৩ বার নিউজটি পড়া হয়েছে
আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে নিজ ওয়ার্ডবাসীকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও ডিজিটাল ওয়ার্ড হিসেবে উপহার দিতে চান বীর মুক্তিযোদ্ধার সন্তান ও বিশিষ্ট ব্যবসায়ী এবং রাজনীতিবিদ মোঃ আশরাফ বাবু।
গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ১৯ নং ওয়ার্ড বাসিকে আমি দিতে চাই একটি আধুনিক ওয়ার্ড, সে লক্ষ্যে নিয়ে সব ধরনের সন্ত্রাস ও চাঁদাবাজি রোধে এই ওয়ার্ড বাসির কর্মী হয়ে কাজ করতে চাই। আর আপনাদের সঙ্গে নিয়ে ব্যক্তি, পরিবার তথা সমাজ ধ্বংসকারী সর্বনাশা মাদকের বিরুদ্ধে দৃঢ় অবস্থানকে কাজে লাগিয়ে দুর্বার সামাজিক আন্দোলনের রূপ দিতে চাই।১৯নং ওয়ার্ড সকল গুরুত্বপূর্ণ স্থান সিসি ক্যামেরার আওতাভুক্ত রাখতে চায়।১৯ নং ওয়ার্ডের দারিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য বৃত্তি প্রদানের ব্যবস্থা করতে চায়।বেকারত্ব দুর করে কর্মসংস্থানের ব্যবস্থা ও বিনোদনের জন্য খেলার মাঠের ব্যবস্থা সাথে সাথে যুব উন্নয়ন, মানসিক, স্বাস্থ্য ও শারীরিক বিকাশের সুযোগ বৃদ্ধি করা।বাস্তবায়নে দলমত নির্বিশেষে আমার ঐকান্তিক প্রচেষ্টা থাকবে। ১৯ নং ওয়ার্ডের সকল এলাকাবাসীর উন্নয়ন,শান্তি-শৃঙ্খলা ও নিরাপত্তা স্বার্থে সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে একযোগে কাজ করবো- ইনশাআল্লাহ।
 রাসিকের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলার সকল প্রার্থীদের মধ্যে এলাকায় জনপ্রিয়তার শীর্ষে এগিয়ে আছেন বীর মুক্তিযোদ্ধার সন্তান ও বিশিষ্ট ব্যবসায়ী এবং রাজনীতিবিদ মোঃ আশরাফ বাবু।আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে ওয়ার্ড বাসীর সেবা করার সুযোগ চেয়ে দোয়া চাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel