1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ২২ মে ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জ শাহজাদপুরে নর্দমায় মিললো সরকারি ওষুধ পরিদর্শক তাজুল ইসলাম ও আমিনুল ইসলামের সৃষ্ট  দালালদের স্বর্গরাজ্য মিরপুর বিআরটিএ,  মাসে অবৈধ ধান্দা কোটি টাকা ভোটকেন্দ্রে আনসারের দায়িত্বে ৮ম শ্রেণির ছাত্র রাজশাহীতে পুলিশের এক কনস্টেবলের বিরুদ্ধে দুদকের মামলা চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে জেলা পুলিশের নির্বাচনী ব্রিফিং রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে ৫০০ পিচ ইয়াবাসহ আটক-১ সিরাজগঞ্জে চলতি বছরই সেতু দিয়ে চলবে ট্রেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার- ১০ রাজশাহীতে ডিবি’র অভিযানে হেরোইন ও ফেনসিডিলসহ গ্রেপ্তার-২ রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেফতার ২০

বাঁশখালীতে এসিল্যান্ডের অভিনব কৌশলে অভিযান, ৪ডাম্পার ও ৩স্ক্যাভেটর জব্দ

শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ৮ মে, ২০২৩
  • ১৪৬ বার নিউজটি পড়া হয়েছে

গোপন সংবাদে খবর পেয়ে বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নে রাতের বেলায় নির্বিচারে ফসলি জমির মাটি কাটা ও বিক্রির অপরাধে মাটি কাটায় ও পরিবহনে ব্যবহৃত ৪টি ডাম্পার ট্রাক ও ৩টি স্ক্যাভেটর জব্দ করা হয়। এ সময় তিন চালককে আটক করে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

রোববার (৭ মে) রাত ৮টার সময় উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড এলাকায় এ অভিযান পরিচালিত হয়। এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান।

অভিযান শেষে তিনি বলেন, গত কয়েকদিন থেকে আমাদের কাছে খবর ছিলো পুইছড়িতে রাতের বেলায় নির্বিচারে ফসলি জমির মাটি কাটা ও বিক্রি চলছে।আমাদের কাছে আরো তথ্য ছিল দুষ্কৃতিকারীরা আমাদের গতিবিধি লক্ষ্য রাখার জন্য উপজেলায় লোক নিয়োগ দিয়েছে। এমতাবস্থায় বাধ্য হয়ে আজ রাতে সিএনজি যোগে পুইছড়িতে অভিযান পরিচালনা করি। এ সময় মাটি কাটায় ও পরিবহনে ব্যবহৃত ৪টি ডাম্পার ট্রাক ও ৩টি স্ক্যাভেটর জব্দ করা হয়। স্ক্যাভেটরের এক চালক ও ডাম্পারের দু’জন চালককে আটক করা হলেও বয়স বিবেচনায় তাদেরকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় আটককৃত ২টি ডাম্পার ও ১টি স্ক্যাভেটর উপজেলা প্রশাসনের জিম্মায় নেওয়া হয়। অপর ২টি ডাম্পার ট্রাক ও ২টি স্ক্যাভেটর পুইছড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য মো. শওকত ওসমানের জিম্মায় দেওয়া হয়।

জনস্বার্থে প্রশাসনের এই অভিযান অব্যহত থাকবে বলে জানান ওই কর্মকর্তা।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel