1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ০২ জুন ২০২৩, ০৪:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা পদক ২০১৮, ২০১৯, ২০২০, ২০২১ অনুষ্ঠিত অনৈতিক কাজের সময় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাতেনাতে আটক, জনতার গণধোলাই! মধুর চরে কূখ্যাত ভূমিদস্যূ সিরা সরদারের নির্মম নির্যাতনের শিকার বিধবা মহিলা বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে মৌলভীবাজারে  বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  চুয়াডাঙ্গায়  ডিআইজি এবং অ্যাডিশনাল ডিআইজির আগমন কার্পাসডাঙ্গা ক্যাম্প পুলিশের  মাদক বিরোধী বিশেষ অভিযানে ১০০ বোতল ফেনসিডিলসহ আটক-২   কার্পাসডাঙ্গা ক্যাম্প পুলিশ কর্তৃক মাদক বিরোধী বিশেষ অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক -২ দামুড়হুদা সার্কেল অফিস আকস্মিক পরিদর্শন করেন পুলিশ সুপার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক-৩৫ শায়খুল হাদীস মুহিব্বুল হক গাছবাড়ি ছিলেন ঐক্যের মূর্ত প্রতীক: আতাউর রহমান কোম্পানিগঞ্জী

রাজশাহীতে র‌্যাব পরিচয়ে ছিনতাইকালে পুলিশ গ্রেপ্তার

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী:
  • আপডেট টাইম : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ২৭ বার নিউজটি পড়া হয়েছে

 

রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় র‌্যাব পরিচয়ে ছিনতাইকালে আরএমপির এক পুলিশ সদস্যসহ দু’জনকে আটক করেছে র‌্যাব।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ীর চাপাল এলাকায় এ ঘটনা ঘটে।

আটক পুলিশ কনস্টেবলসহ তার সহযোগীর বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে গোদাগাড়ী থানায় মামলা করেছেন। রোববার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে, গ্রেফতার পুলিশ কনস্টেবল আবু হেনা মোস্তফা কামাল (৩১) রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) দামকুড়া থানায় কর্মরত। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার আলীনগর গ্রামে তার বাড়ি। বাবার নাম তাহেরুল ইসলাম। অপর আসামি মো. রাব্বী (২৭) রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভাটাপাড়া আপেল ডেকোরেটর মোড়ের আমিনুল ইসলামের ছেলে।

এ বিষয়ে গোদাগাড়ী থানার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম জানান, শনিবার রাত সাড়ে ৮টার দিকে মহাসড়কের গোদাগাড়ীর চাপাল এলাকায় বুলবুল আহম্মেদ (২৪) নামে এক যুবককে র‌্যাব পরিচয়ে তল্লাশি করছিলেন আবু হেনা ও রাব্বী। তল্লাশির নামে তারা বুলবুলের মোবাইল ফোন কেড়ে নেন। বুলবুল তাদের পরিচয় জানতে চাইলে পুলিশ কনস্টেবল আবু হেনা তাকে জানান, তিনি র‌্যাবের সদস্য।

এ সময় বুলবুল পরিচয়পত্র দেখতে চাইলে আবু হেনা ও রাব্বী তাকে মারধর শুরু করেন। ওই সময় ভুক্তভোগী বুলবুলের চিৎকারে আশপাশের লোকজন এসে দু’জনকে আটক করেন। এর পর র‌্যাব-৫ ও গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্তকেন্দ্রে খবর দেওয়া হয়।

পুলিশ ও র‌্যাব সদস্যরা সেখানে গেলে আবু হেনা মোস্তফা কামাল নিজেকে আরএমপির পুলিশ কনস্টেবল হিসেবে পরিচয় দেন। পরে র‌্যাবের একটি দল দুজনকে আটক করে রাজশাহীতে র‌্যাব ৫-এর সদর দপ্তরে নিয়ে যায়। জিজ্ঞাসাবাদে তারা ছিনতাইয়ের অভিযোগ স্বীকার করেন।

ওসি আরও জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ৩টায় র‌্যাব কর্তৃপক্ষ আটক দু’জনকে গোদাগাড়ী থানায় হস্তান্তর করে। রোববার সকালে র‌্যাবের পক্ষ থেকে দুজনের বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়। দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

র‌্যাব-৫ রাজশাহীর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুইজন স্বীকার করেছেন যে, তারা ছিনতাইয়ের উদ্দেশ্যেই চাপাল গিয়েছিলেন। র‌্যাবের মিথ্যা পরিচয় দেওয়া এবং ছিনতাইয়ের অভিযোগে দুজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

ছিনতাইয়ের সময় পুলিশ কনস্টেবল আটকের বিষয়ে জানতে চাইলে আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার রফিকুল আলম বলেন, অভিযোগ সত্য হলে পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel