1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২

জেম হত্যায় মেয়রসহ ৪৮ জনের বিরুদ্ধে মামলা

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
  • ৭৫ বার নিউজটি পড়া হয়েছে

খাইরুল আলম ওরফে জেম হত্যাকাণ্ডের তিন দিন পর অবশেষে শনিবার মামলা নিয়েছে পুলিশ। খাইরুল আলমের বড় ভাই মনিরুল ইসলাম বাদী হয়ে এ মামলা করেন। মামলায় পৌরসভার মেয়রসহ ৪৮ জনকে আসামি করা হয়েছে।

মামলার বাদী মনিরুল ইসলাম বলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মোখলেসুর রহমান, সংসদ সদস্য পদে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জেলা যুবলীগের সাবেক সভাপতি সামিউল হক ওরফে লিটন, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাহুল হক ওরফে টুটুলসহ মোট ৪৮ জনের নাম উল্লেখ করে ওই মামলা করা হয়েছে। এ ছাড়া মামলায় আরও ১৫-২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেন, সদর থানার ওসির সঙ্গে কথা বলে মামলা গ্রহণের বিষয়টি নিশ্চিত হয়েছি। কিন্তু কাগজপত্র দিতে টালবাহানা করছেন ওসি।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুল হক চৌধুরী মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে আসামির তালিকায় কারা রয়েছেন, জানতে থানার ওসি কাছে কথা বলার পরামর্শ দেন।

এ বিষয়ে ওসি সাজ্জাদ হোসেন বলেন, মামলা হয়েছে। তবে মামলার আসামির তালিকায় কারা আছেন, তা জানতে তিনি বাদীপক্ষের সঙ্গে যোগাযোগের পরামর্শ দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel