1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
একুশের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতিকৃতিতে  চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা শুরু হলো পাঁচ দিনব্যাপী রাজশাহী বইমেলা  বই একটি সমৃদ্ধ জাতি এবং টেকসই ভবিষ্যৎ নির্মাণ করতে পারে-রবীন্দ্র বিশ্ববিদ্যালয় উপাচার্য  রাজশাহী হাই মাদরাসার পুকুর থেকে ভাঁসমান লাশ উদ্ধার ভিএস ও ভলেন্টেয়ারিং স্ট্যান্ডাড ইয়োথ ফোরাম খুলনা অঞ্চলের প্রশিক্ষন অনুষ্টিত রাজশাহীতে ভুট্রা ক্ষেতে থেকে এক নারীর লাঁশ উদ্ধার ইন্দুরকানীতে “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত মৌলভীবাজারে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  মৌলভীবাজারে দুই সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২,গুরুতর আহত ৩ সিরাজগঞ্জ উল্লাপাড়ায় নিখোঁজের ৫ দিন পর শিশুর মরদেহ উদ্ধার, সৎ বাবাসহ দুই জন গ্রেপ্তার

নড়াইলে ফসলী জমিতে সেচ দেওয়াকে কেন্দ্র করে ৩ জনকে কুপিয়ে ও পিটিয়ে  জখম

নড়াইল প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৮৮ বার নিউজটি পড়া হয়েছে
নড়াইলে ফসলী জমিতে সেচ দেওয়াকে কেন্দ্র করে ৩ জনকে কুপিয়ে ও পিটিয়ে  জখম করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গন্ডব গ্রামে।
জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে ফসলী জমিতে সেচ  দেওয়াকে কেন্দ্র করে এ হতাহতের ঘটনা ঘটেছে। আহতদের  নড়াইল সদর  হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন উপজেলার  টুকু শেখের ছেলে  শিমুল শেখ ( ৪৫) মুন্নু শেখের ছেলে আশিক শেখ (২৫) ও ইমন শেখ (২২)।
 আহত ইমন শেখ বলেন, পানির পাম্ব নিয়ে পূর্ব থেকে জামেলা ছিল। গত কাল প্রতিপক্ষের লোকজন আমাদের উপর চড়াও  হলে স্থানীয় বাসিন্দারা বিষয়টি  মিমাংসা  করেন। আজ  বুধবার  সকালে আমরা জমিতে সেচ দিতে গেলে তারা বহিরাগত সন্ত্রাসী  ভাড়া করে এনে   রাম দা, স্যান দা, লোহার রড, হাতুড়ি,  লাঠি সহ দেশীয় অস্ত্রে  সুসজ্জিত  হয়ে আমাদের উপর হামলা করে। আমি সহ ২ জন মারাত্মক আহত অবস্থায়  সদর হাসপাতালে চিকিৎসাধীন আছি।
অপর দিকে আহত ইমন শেখ বলেন,  আমরা জমিতে সেচ দিতে মাঠে গেলেই দুলাল শরীফের ছেলে  রিফাত শরীফ,জুয়েল শরীফের ছেলে সিয়াব শরীফ,সাগর শরীরের  ছেলে ইমরুল শরীফ, রজিবুল শরীফ,সোনা শরীফের ছেলে সাগর শরীফ,দুলাল শরীফ,খালেক শরীফের  ছেলে দুলাল শরীফসহ ৮ থেকে ১০ জন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় ৩ জন আহত হয়েছে। এ বিষয়ে  মামলার প্রস্তুতি চলছে।
লোহাগড়া থানায় ওসি বলেন, ঘটনাটি   শুনেছি । এখনও এ বিষয়ে  কেউ কোন অভিযোগ  করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel