1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩, ০৭:১৬ অপরাহ্ন

উম্মাহাতুল মুমিনিন (রাঃ) মডেল মাদরাসার একাডেমিক কার্যক্রমের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ১২৫ বার নিউজটি পড়া হয়েছে
বাঁশখালী উপজেলার শীলকূপ টাইমবাজারের দক্ষিণ পাশে ওসমান প্লাজায় হাফেজ মাওলানা আব্দুল করিম মনছুর পরিচালনাধিন ‘উম্মাহাতুল মুমিনিন (রাঃ) মডেল মাদরাসা’র একাডেমিক কার্যক্রমের শুভ উদ্বোধন সম্পন্ন হয়।
শনিবার সকালে (৭ জানুয়ারী) মাদরাসার একাডেমিক কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে অভিভাবক ও শিক্ষার্থীদের নিয়ে আলোচনা সভা মাদরাসার হলরুমে সম্পন্ন হয়।
মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক ও আম্বিয়া খাতুন মহিলা মাদরাসার সিনিয়র শিক্ষক হাফেজ মাওলানা আব্দুল করিম মনছুর এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- রঙ্গিয়াঘোনা মনছুরিয়া ফাযিল মাদরাসার সিনিয়র শিক্ষক, মু. আজিজুর রহমান, বাঁশখালী স্কয়ার ক্লিনিক’র এমডি জসীম উদ্দিন আল হাসান, শীলকূপ টাইমবাজার ব্যবসায়ী কণ্যান সমিতির সভাপতি মুহাম্মদ সোলতান, সাংবাদিক শিব্বির আহমদ রানা, মুহাম্মদ শাকের উল্লাহ শাকিল, আম্বিয়া খাতুন মহিলা মাদরাসার সিনিয়র শিক্ষক মাও আমির হোছাইন আরমান, শাহ্ লতিফিয়া মাদরাসার সহকারী পরিচালক মাও ইমরান, ব্যবসায়ী মাও জাকের হোছাইন, রেজাউল করিম, মু. সাইফুল্লাহ্, কাজী আমান উল্লাহ প্রমূখ।
এ সময় মাদরাসার পরিচালক আব্দুল করিম মনছুর বলেন, ‘আধুনিক মানের শিক্ষা ব্যবস্থা বাস্তবায়নের জন্য উম্মাহাতুল মুমিনিন (রা) মাদরাসার পদযাত্রা শুরু করেছি। বছরের শুরুতেই খুবই সন্তোষজনকভাবে অভিভাবকদের সাড়া পেয়েছি। দ্বীনি ও আধুনিক মননে শিক্ষার্থীদের গড়ে তোলার প্রত্যয় নিয়ে অভিজ্ঞ শিক্ষকদের মাধ্যমে সার্বিক পাঠদান ও তদারকী করা হবে। আমরা প্রাথমিকভাবে ১ম থেকে ষষ্ট শ্রেণি পর্যন্ত শিক্ষাকার্যক্রম চালু করেছি। স্থানীয়দের সার্বিক সহযোগীতা কামনা করছি। সবার সম্মিলিত সহযোগীতায় একটি মডেল মাদরাসা হিসেবে গড়ে উঠবে এমন প্রত্যাশা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel