1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চুয়াডাঙ্গার অভিযানে স্বর্ণের বার সহ আটক-১  

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৭৮ বার নিউজটি পড়া হয়েছে

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর যশোর ব্যাটালিয়নের অভিযানে চুয়াডাঙ্গার দামুড়হুদা সীমান্ত থেকে ১ কেজি ১৭০ গ্রাম  ওজনের ১০টি স্বর্ণের বারসহ ১ জন পাচারকারী আটক।

গোপন সংবাদের ভিত্তিতে ০৮ ডিসেম্বর ২০২২ তারিখ্র বিজিবি’র যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি)-এর হাবিলদার মোঃ রাসেল সিকদারের নেতৃত্বে চুয়াডাঙ্গার দামুড়হুদা সীমান্তে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চুয়াডাঙ্গা থেকে দর্শনাগামী একটি মোটরসাইকেল আরোহীকে থামার সংকেত দিলে মোটরসাইকেল চালক বিষয়টি বুঝতে পেরে অত্যন্ত সুকৌশলে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে টহলদল ধাওয়া করে লোকনাথপুর এলাকা থেকে মোটরসাইকেলসহ তাকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উক্ত ব্যক্তিকে তল্লাশী করে তার কোমরের বিশেষ কায়দায় লুকায়িত একটি ব্যাগ থেকে ১০টি স্বর্ণের বার পাওয়া যায়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন আনুমানিক ১কেজি ১৭০ গ্রাম  এবং বর্তমানমূল্য ১,১৭,০০,০০০/- (এক কোটি সতের লক্ষ) টাকা। আটককৃত ব্যক্তি মোঃ মারুফ বিল্লাহ (২০), পিতা- মোঃ আরিফ বিল্লাহ, গ্রাম-বেলগাছি ঈদগাপাড়া, ডাকঘর, থানা ও জেলা-চুয়াডাঙ্গা-কে জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত স্বর্ণ দর্শনা সীমান্ত এলাকা দিয়ে ভারতে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।

আটককৃত স্বর্ণ, মোটরসাইকেল এবং একটি মোবাইলসহ পাচারকারীর বিরুদ্ধে দামুরহুদা থানায় মামলা দায়ের এবং স্বর্ণের বার ট্রেজারীতে জমা করা হয়েছে বলে বিজিবি সুত্রে জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel